বুধবার, ২৪শে অক্টোবর, ২০১৮ ইং ৯ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বাংলাদেশ শিক্ষক সমিতি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা শাখার বর্ধিত সভা অনষ্ঠিত : পাঁচ সদস্য বিশিষ্ট নর্বিাচন কমিশন গঠন

বাংলাদেশ শিক্ষক সমিতি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা শাখার বর্ধিত সভা গতকাল শনিবার বিকেলে নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে সভাপত্বি করেন সমিতির সদর উপজেলা কমিটির সভাপতি মোহাম্মদ সাহেদ আলী।

শিক্ষক সমিতির সদর উপজেলা কমিটি দক্ষতার সাথে বিগত তিন বছর দায়িত্ব পালন করায় বর্ধিত সভায় উপস্থিত সদস্যগন সমিতির সদর উপজেলা কমিটির সভাপতি মোহাম্মদ সাহেদ আলী এবং সম্পাদক মোঃ মোশাররফ হোসেনকে ধন্যবাদ জানান।

এতে বাংলাদেশ শিক্ষক সমিতি ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক ও নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহেদুল ইসলাম সহ বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সিনিয়র শিক্ষকগন বক্তব্য রাখেন।

পরবর্তী কমিটি গঠনের লক্ষে সর্ব সম্মতিক্রমে পাঁচ সদস্য বিশিষ্ট একটি নির্বচন কমিশন গঠন করা হয়। কমিশনের সদস্যরা হলেন শালগাঁও কালিসীমা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ শামসুজ্জামান আশরাফী, কোকিল টেক্সটাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাজহারুল ইসলাম, লায়ন ফিরোজুর রহমান উলিও স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নিয়াজ মোঃ কাজল, বাকাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এনামুল হক এবং ব্রাহ্মণবাড়িয়া আইডিয়েল হাই একাডেমির প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) শেখ মোঃ শহিদুল ইসলাম।

এছাড়াও  ত্রৈ-বার্ষিক কাউন্সিলের জন্য ১১ সদস্য বিশিষ্ট একটি প্রস্তুতী কমিটি গঠন করা হয়। এতে আহবায়কের দায়িত্ব পালন করবেন উজানিসার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল আলম এবং সদস্য সচিবের দায়িত্ব পালন করবেন রামকানাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ রফিকুল ইসলাম।

অন্যান্য সদস্যরা হলেন মিজানুর রহমান, অষ্টগ্রাম উচ্চ বিদ্যালয়; লুৎফুর রহমান, নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়; নাজির উদ্দিন, আনন্দময়ী বালিকা উচ্চ বিদ্যালয়; মোঃ হাসান, ভাদুঘর মাহবুবুল হুদা পৌর আদর্শ উচ্চ বিদ্যালয়; আবুল কালাম আজাদ, সাদেকপুর উচ্চ বিদ্যালয়; মোহাম্মদ আলী জিন্নাহ, বাসুদেব উচ্চ বিদ্যালয়; মোতাসিন বিল্লাহ, বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়; মোঃ মোশারফ হোসেন, শালগাঁও কালিসীমা স্কুল এন্ড কলেজ এবং অহরন্দ মহিউদ্দিন নগর উচ্চ বিদ্যলয়ের প্রধান শিক্ষক মোঃ হুমায়ূন কবীর।

প্রেস বিজ্ঞপ্তি।