বুধবার, ১৮ই জুলাই, ২০১৮ ইং ৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

নাসিরনগরে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর : বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে “পরিকল্পিত পরিবার সুরক্ষিত মানবাধিকার”এই শ্লোগানকে সামনে রেখে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে বেসরকারি সূর্যের হাসি ক্লিনিকের(বন্ধন) ও সীমান্তিক নতুন দিনের সহযোগিতায় আজ বুধবার(১১ জুলাই)উপজেলা সদরে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে এক আলোচনা সভা উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেব,মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ পান্না,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আনোয়ার হোসেন,চাপরতলা ইউপি চেয়ারম্যান মোঃ ফয়েজ উদ্দিন ভুইয়া,ইউপি চেয়ারম্যান মোঃ ওয়াছ আলী,বুড়িশ্বর ইউপি চেয়ারম্যান এটিএম মোজাম্মেল হক।

অনুষ্ঠানে পরিবার পরিকল্পনা মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে প্রশংসনীয় অবদান রাখার জন্য শ্রেষ্ঠ কর্মীদেরকে পুরস্কৃত করা হয়। এসময় উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা-কর্মচারী,ব্র্যাক,বন্ধন ও সীমান্তিক নতুন দিনের মাঠ কর্মীরা উপস্থিত ছিলেন।