বৃহস্পতিবার, ১৯শে জুলাই, ২০১৮ ইং ৪ঠা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

মৃত্যুর ৩২ বছর নদীর ভাঙনে কবর থেকে বেরিয়ে এলো অক্ষত লাশ!

বরগুনার পাথরঘাটা উপজেলায় মৃত্যুর ৩২ বছর পরে বিষখালী নদীর ভাঙনে কবর থেকে বেরিয়ে আসে এক ব্যাক্তির লাশ। লাশটি দেখার জন্য বহু লোকের সমাগম হয়। এ ঘটনায় জনমনে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

সোমবার উপজেলার কাকচিড়া ইউনিয়নের কালীবাড়ী গ্রামের বিষখালী নদীর তীরে এ ঘটনা ঘটে। বেরিয়ে আসা মোতাস্বের আলীর মৃত্যুকালে বয়স হয়েছিল ৮২ বছর।

মৃত মোতাস্বের আলীর মেয়ের ঘরে এক নাতি আছেন এবং তিনি সৌদিপ্রবাসী। তিনি জীবনের প্রথম দিকে সাধারণ জীবনযাপন করতেন এবং ছারছীনা দরবার শরিফের অনুসারী ছিলেন। পরে বামনা উপজেলার চলাভাংগা দরবার শরিফের পীর মৃত মাওলানা আবদুর রশিদের নৌকার মাঝি হিসেবে দায়িত্বপালন করতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ১৯৯৪ সালের প্রথম দিকে কাকচিড়া কালীবাড়ী গ্রামের খলিফা বাড়ির মোতাস্বের আলীর মৃত্যু হয়েছে। তার এক ছেলে ও এক মেয়ে ছিল। মোতাস্বের আলী জীবিত থাকা অবস্থায়ই তার ছেলে মারা যায়। পরবর্তীতে তার মৃত্যুর পর স্ত্রী ও মেয়ে মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে কাকচিড়া ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন পল্টু জানান, সোমবার স্থানীয় কিছু লোক নদীর তীরে ভাঙা কবরস্থানে সাদা কাপড় দেখতে পেলে স্থানীয় লোকজনের সহায়তায় কবর থেকে মোতাস্বের আলীর লাশটি উদ্ধার করে। পরে বিকাল সাড়ে ৪টার দিকে স্থানীয় মোকসেদ আলী মোল্লা বাড়ি জামে মসজিদের পাশে নতুন কবরে দাফন করা হয়।

এ জাতীয় আরও খবর

আরও কমলো স্বর্ণের দাম

শিক্ষার্থীদের কাছে যুক্তরাজ্যের চেয়ে অস্ট্রেলিয়া বেশি পছন্দের

ঢাকায় চলতি বছরের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড পার করল

মাদ্রাসা বোর্ডে পাসের হার বেড়েছে

খুনের পর যে কারণে পোড়ানো হয় ইন্সপেক্টর মামুনের লাশ

চবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধনে ছাত্রলীগের হামলা