বুধবার, ২৩শে মে, ২০১৮ ইং ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

নাসিরনগর সাউয়াক গ্রামে পল্লী বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধন

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর :  শেখ হাসিনার উদ্যোগ,ঘরে ঘরে বিদ্যুৎ’ এই শ্লোগানকে সামনে রেখে আজ শুক্রবার নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নের সাউয়াক গ্রামে শুভ বিদ্যুতায়ন করা হয়েছে। প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করে নৌ-পরিবহন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি বিদ্যুতের সুইচ টিপে সাউয়াক গ্রামে ১০২টি নতুন সংযোগের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে পল্লী বিদ্যুতের সহকারী জেনারেল ম্যানেজার (নিপর)মোঃ নজরুল ইসলাম,ওসি (তদন্ত) রঞ্জন কুমার ঘোষ,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউসিসির চেয়ারম্যান প্রদীপ কুমার রায়,ধরমন্ডল ইউপি চেয়ারম্যান বাহার উদ্দিন চৌধুরী ও আওয়ামীলীগ নেতা লতিফ হোসেনসহ উপজেলা ও স্থানীয় আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতির প্রায় ৩৫ লাখ টাকা ব্যয়ে ১.৭ কিলোমিটার দীর্ঘ বিদ্যুৎ লাইনের আওতায় উক্ত গ্রামে ১১৯ জনের মধ্যে ১০২ জন গ্রাহককে নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান করেছেন। বাকিদেরকে পর্যায়ক্রমে সংযোগ দেয়া হবে। পরে আলহাজ্ব বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত কর্মী সভায় যোগ দেন।

 

Print Friendly, PDF & Email