শুক্রবার, ২৫শে মে, ২০১৮ ইং ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

সৌদি বিমানের জরুরি অবতরণ : রক্ষা পেল সৌদিআরব প্রবাসী বাংলাদেশি

কারিগরি ত্রুটি দেখা দেওয়ায় সৌদি আরবের মদিনা থেকে ঢাকা আসার পথে একটি বিমান জেদ্দা বিমানবন্দরে জরুরি অবতরণ করেছে। তবে অবতরণের পরই জরুরি পথ দিয়ে সব যাত্রীকে নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে বলে জানিয়েছে সৌদি কর্তৃপক্ষ।

সৌদি এয়ারলাইন্সের SV3818 যাত্রীবাহি উড়োজাহাজ ১৫১জন (১০জন এয়ারলাইন্স স্টাফ সহ) যাত্রী নিয়ে মদিনা থেকে ঢাকায় যাওয়ার পথে ল্যান্ডিং গিয়ারে সমস্যার কারনে ৫ঘন্টা চেষ্টার পরে Jeddah- King Abdulaziz International Airport এ জরুরী অবতরন করে। এই সময় বিমানের সামনের চাকা ভেঙ্গে যায়। অনেক বড় ধরনের দূর্ঘটনা থেকে রক্ষা পেল সৌদিআরব প্রবাসী বাংলাদেশি যাত্রীগণ।

সৌদি সংবাদমাধ্যম আরব নিউজের খবরে বলা হয়েছে, ওনুর এয়ারের কাছ থেকে ইজারা নেওয়া সৌদি এয়ারবাস এ৩৩০-২০০ বিমানটি জেদ্দার বাদশাহ আব্দুলআজিজ বিমানবন্দরে অবতরণ করেছে। বিমানটির ‘নোজ গিয়ারে’ সমস্যা দেখা দেওয়ায় এভাবে অবরতণ করতে হয়।

আরও : ইফতারে সুস্বাদু বুন্দিয়া রায়তা

খবরে আরও বলা হয়, স্থানীয় সময় রাত ১০টার দিকে বিমানটি অবতরণ করে। তার আগে কয়েক ঘণ্টা ধরে জেদ্দা বিমানবন্দরের কাছ দিয়ে ঘোরাঘুরি করছি। রানওয়েতে অবতরণের অনুমতি না পাওয়ায় এই দেরি হয়।

এই ঘটনায় বিমানটির সামান্য ক্ষতি হলেও সব যাত্রীকে নিরাপদে নামিয়ে আনা হয়েছে বলে খবরে জানানো হয়েছে। এ ঘটনায় কারও হতাহতের খবর পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

জাতীয় কবির সমাধিতে অগণিত মানুষের শ্রদ্ধা

নির্বাচনী বছরে শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণের হিড়িক

প্রফেসর ইউনুসকে অভ্যর্থনা জানালেন ইতলীয় পার্লামেন্ট স্পীকার

বড় ইনজুরিতে কোহলি

যুক্তরাষ্ট্রে সিনেটর পদে বিজয়ী বাংলাদেশি চন্দন

তাজিন আহমেদের স্মরণসভা শুক্রবার