সোমবার, ২৮শে মে, ২০১৮ ইং ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

সরাইলে দু’পক্ষের সংঘর্ষ, ভাংচুর; পুলিশের ফাঁকা গুলি

সরাইল প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সাবেক প্রেমিকাকে মারধরের ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় ভাংচুর করা হয় দুইটি দোকান। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ বেশ কয়েক  রাউন্ড ফাঁকা গুলি করে। সোমবার রাত ১০টার দিকে উপজেলা সদরের বিকেল বাজারের এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, উপজেলার মুগলটুলা এলাকার সাদেক মিয়ার মেয়ে মাসুমা (২৫) এর সাথে হাবলিপাড়ার হুমায়ূন মিয়ার ছেলে আরমানের প্রেমের সম্পর্ক ছিল। পরবর্তীতে তাদের সম্পর্ক নষ্ট হয়ে যায়। সোমবার সকালে মাসুমা তার দুই বান্ধবীকে নিয়ে বিকাল বাজারের হাজী মার্কেটে আসে বাজার করতে। এসময় আরমান মাসুমাকে দেখে কাছে এসে তার দেওয়া মোবাইল ফোন ও টাকা ফেরত চায়। এতে মাসুমা ক্ষিপ্ত হয়ে আরমানের সাথে খারাপ ব্যবহার করে। খারাপ ব্যবহারের কারণে আরমান মাসুমাকে ৩/৪টি থাপ্পড় মারে।

আরও : থাই রাজকুমারী আসছেন আজ

এঘটনা দেখতে পেয়ে হাজি মার্কেটের দোকানদার তপু মাসুমার পক্ষে প্রতিবাদ করে। তপু প্রতিবাদ করায় আরমান তার সহপাঠিদের নিয়ে তপুকে মারধর করে। তপুর দোকানে ভাংচুর করে চলে যায়। পূণরায় রাত ১০টার দিকে আরমান পূণরায় দলবল নিয়ে হাজি মার্কেটে হামলা করলে দোকানদারদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ভাংচুর করা হয় ২টি কাপড়ের দোকানে। আহত হয় ওই মার্কেটের বখতিয়ার ও সবুজ নামের দুই দোকানদার। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। পরে পুলিশ  বেশ কয়েকরাউন্ড ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মফিজ উদ্দিন ভূঁইয়া জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

মাদকবিরোধী অভিযান: একরাতের ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১১

সমান সুযোগ তৈরির উদ্যোগ নস্যাৎ হবে : মাহবুব

মাদকবিরোধী অভিযান: এবার গডফাদারদের পালা

রাঙামাটিতে দুর্বৃত্তদের গুলিতে ৩ ইউপিডিএফ কর্মী নিহত

রেকর্ড পরিমাণ বিদ্যুৎ উৎপাদন

আমরা কেউ নিরাপদ নই: ফখরুল