শনিবার, ৩রা মার্চ, ২০১৮ ইং ১৯শে ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

প্রেস বিজ্ঞপ্তি

ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা যুব কল্যাণ পরিষদের পক্ষ থেকে সংগঠনের সার্বিক পরিচয় এবং বৃহত্তর ব্রাহ্মণবাড়িয়ার ইতিহাস ও ঐতিহ্যকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরার জন্য একটি স্মরনিকা প্রকাশ করার উদ্যোগ নেয়া হয়েছে। উক্ত স্মরনিকাটি আগামী ২৫ মার্চের আগেই প্রকাশ করার জন্য ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে। আগামী ২৯ মার্চ ঢাকায় একটি জমকালো প্রকাশনা উৎসবের মাধ্যমে স্মরনিকাটি প্রকাশ করার প্রয়াস রয়েছে।

সেখানে ব্রাহ্মণবাড়িয়া জেলার দায়িত্বপ্রাপ্ত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সরকারের মন্ত্রী, এমপি, সচিব, উপ সচিব এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন ক্ষেত্রে গণমান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন বলে আমরা প্রত্যাশা করছি।

সে লক্ষ্যে উক্ত স্মরনিকায় লেখা প্রদান করার জন্য সকলের কাছে উদাত্ত আহবান জানানো যাচ্ছে। এ বিষয়ে একটি স্মরনিকা বাস্তবায়ন কমিটি গঠন করা হয়েছে। লেখা দেয়ার শেষ তারিখ আগামী ১২ মার্চ। লেখা যাচাই-বাছাই ১৩-১৪ মার্চ। ১৫ মার্চ হতে প্রিন্টিংয়ের কাজ শুরু হয়ে যাবে।

লেখার ধরন : কবিতা, রোমান্টিক কবিতা, ছোট গল্প, স্বাধীনতার ছোট গল্প/কবিতা, জেলার ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কিত, জেলার ঐতিহাসিক স্থান সম্পর্কিত, জেলার বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখা ব্যক্তিবর্গের পরিচিতি ইত্যাদি। লেখার সাথে সংশ্লিষ্ট ছবি দেওয়া বাধ্যতামূলক।
লেখা পাঠানোর ঠিকানা – ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা যুব কল্যাণ পরিষদ, ঈ/ঙ শাহাদাত হোসেন যুবায়ের, অস্থায়ী কার্যালয় ৯২, আরামবাগ (আরামবাগ ক্লাব মার্কেট), মতিঝিল, ঢাকা-১০০০। ইমেইল ফনলশঢ়২০১৬@মসধরষ.পড়স মোবাইল ঃ ডাঃ মাহাবুব আলম অপু ০১৯১৫ ০৭৪ ৭৯৯, শাহাদাত হোসেন যুবায়ের ০১৯১৪১৬৩৯৩৫।

ধন্যবাদান্তে

মোঃ জহির উদ্দীন বাবর
সাধারণ সম্পাদক
ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা যুব কল্যাণ পরিষদ

Print Friendly, PDF & Email