সোমবার, ২১শে মে, ২০১৮ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

মাদকাসক্তদের ছাত্রলীগে ঠাঁই নেই’-কেন্দ্রীয় সভাপতি সোহাগ

ফয়সল আহমেদ খান,বাঞ্ছারামপুর : ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের সম্মেলন শনিবার অনুষ্ঠিত হয়েছে।দিনভর অনুষ্ঠান,বক্তৃতা শেষে রাত ১১টায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ নিজে উপস্থিত থেকে বাঞ্ছারামপুর উপজেলা,পৌর ও কলেজ শাখা গঠন করেন। স্থানীয় সংসদ সদস্য ক্যা.এবি তাজুল ইসলাম এমপি ও আড়াইহাজারের সংসদ সদস্য নজরুল ইসলাম এমপির উপস্থিতিতে সাইফুর রহমান সোহাগ ছাত্রলীগের কমিটির পদ্ধতি নিয়ে বাংলাদেশ প্রতিদিনকে বলেন,-‘কোন বিবাহিত,অছাত্র,বয়স্ক,মাদকাসক্ত,সন্ত্রাসী ও চরিত্রহীনদের ছাত্রলীগের কমিটিতে রাখা হয় না।

যার ফলে,বাঞ্ছারামপুরেও আজ অনেক বিবাহিত, বয়স্ক, অছাত্র প্রার্থীকে বাদ দেয়া হয়েছে।দেশের সর্বত্র এই নীতি চালু থাকবে’।গভীর রাতে সবার উপস্থিতিতে প্রকৌশলী জুয়েল আহমেদকে সভাপতি ও মো.আলাউদ্দিন সরকারকে সাধারন সম্পাদক,পৌর ছাত্রলীগে এস এম মাসুদরানাকে সভাপতি আ: রাজ্জাককে সা:সম্পাদক এবং কলেজ শাখায় জামাল হায়দারকে সভাপতি ও রুমেল আহম্মেদ আমানকে সা:সম্পাদক করে আংশিক কমিটি গঠন করা হয়।

নতুন কমিটিকে আজ রবিবার মুক্তিযুদ্ধ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যা.এবি তাজুল ইসলাম এমপি,সাবেক ছাত্রলীগ নেতা নাসিম,টিপু,বিল্লাল,সিরাজ,সেলিম,পৌর আওয়ামীলীগের সভাপতি কামাল আহম্মেদ,উপজেলা দলিল লিখক সমিতির সাধারন সম্পাদক মো.মোকবল হোসেন মোক্তার তাৎক্ষণিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। নতুন কমিটির সভাপতি-সা.সম্পাদকের ছবি সংযুক্ত। ফয়সল আহমেদ খান বাঞ্ছারামপুর প্রতিনিধি

Print Friendly, PDF & Email