মঙ্গলবার, ১৯শে জুন, ২০১৮ ইং ৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত

নিজস্ব প্রতিনিধি : কুমিল্লার  দেবিদ্বার উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্ধুকযুদ্ধে রাসেল ও ফারুক নামে ডাকাতদলের দুই সদস্য নিহত হয়েছে। এ ঘটনায় কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে।

ঘটনাস্থল থেকে পুলিশ সন্দেহজনক ৫ ডাকাতকে আটক করেছে।

ডিবি পুলিশ সূত্র জানায়, ভোররাতের দিকে দেবিদ্বার উপজেলার হাতিমারা এলাকায় ১০/১৫ জনের একটি ডাকাত দল রাত সাড়ে তিনটার দিকে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে ডিবির একটি দল সেখানে পৌঁছে। এ সময় ডাকাত দল ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশও পাল্টা গুলি চালায়।

এতে ঘটনাস্থলে ডাকাত দলের সদস্য ফারুক (২৪)  ও রাসেল (২৮) নিহত হন এবং ডিবির এসআই নজরুল ইসলামসহ পাঁচ সদস্য আহত হন। ডাকাত দলের আহত দুই সদস্যকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। তাদের লাশ কুমেক হাসপাতালের মর্গে রয়েছে।

নিহত রাসেল জেলার দেবিদ্বার উপজেলার ছেড়াপুকুরিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে এবং ফারুক একই উপজেলার কুরুইন গ্রামের ফরিদ মিয়ার ছেলে।

এ বিষয়ে ডিবি পুলিশ সূএে জানান, নিহতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। ডাকাত দলটি গত ১৯ ডিসেম্বর দিবাগত গভীর রাতে সিআইডির অতিরিক্ত ডিআইজি মো. শাহ আলমের দেবিদ্বারের জাফরগঞ্জ গ্রামের বাড়িতে ডাকাতি করতে গিয়ে তাঁর ভাই জহিরুল ইসলামকে কুপিয়ে মারাত্মক আহত করেছিল। এ ছাড়াও এ দলটি আরও কয়েকটি ডাকাতির ঘটনার সাথে জড়িত বলে পুলিশের কাছে প্রমাণ আছে।

Print Friendly, PDF & Email