বৃহস্পতিবার, ২১শে জুন, ২০১৮ ইং ৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

বড় পরিবর্তন আসছে আর্জেন্টিনা দলে!

স্পোর্টস ডেস্ক: এবারের বিশ্বকাপে শুরুটা প্রত্যাশামতো হয়নি আর্জেন্টিনার। নিজেদের উদ্বোধনী ম্যাচে নবাগত আইসল্যান্ড তাদের রুখে দিয়েছে, ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছেড়েছে দুই দল। এমন হতাশাজনক ফলের পর দ্বিতীয় ম্যাচেই দলে বড় পরিবর্তন আনতে যাচ্ছেন কোচ হোর্হে সাম্পাওলি।

গ্রুপপর্বে আর্জেন্টিনার পরের ম্যাচ বৃহস্পতিবার, ‘ডার্ক হর্স’ ক্রোয়েশিয়ার বিপক্ষে। যে ম্যাচটিকে গ্রুপের সবচেয়ে কঠিন ম্যাচ মনে করা হচ্ছে। আইসল্যান্ডের মতো দলের বিপক্ষে ড্রয়ের পর তাই নতুন করেই ভাবতে হচ্ছে সাম্পাওলিকে।

পরের ম্যাচে যে বড় পরিবর্তন আসছে, সেটা বোঝা গেল আলবিসেলেস্তেদের ট্রেনিং সেশনেই। পরিবর্তিত দল নিয়েই অনুশীলন চালাতে দেখা গেছে সাম্পাওলিকে। তার নতুন করে দলে সেন্ট্রাল ডিফেন্ডার তিনজন। নিকোলাস অটামেন্ডিকে সঙ্গ দেবেন নিকোলাস তাগিলাফিকো এবং গ্যাব্রিয়েল মার্কাদো। প্রথম ম্যাচে মার্কোস রোহোর বাজে পারফরম্যান্সের কারণে তাকে এ দলে রাখা হয়নি।

অন্যদিকে গত ম্যাচে খেলা অ্যাঞ্জেল ডি মারিয়া এবং লুকাস বিগলিয়াকেও একাদশের বাইরে রাখছেন সাম্পাওলি। তাদের জায়গায় উইংব্যাক হিসেবে খেলবেন মার্কোস আকুনা এবং এদুয়ার্দো সালভিও। দলে ঢুকতে পারেন ক্রিশ্চিয়ান পাভন। ডিফেন্সিভ মিডফিল্ডে যথারীতি থাকছেন হাভিয়ের মাচেরানো। বাকি দল অবশ্য ঠিক থাকছে।

দলে পরিবর্তনের বিষয়ে সংবাদ সম্মেলনে ডিফেন্ডার গ্যাব্রিয়েল মার্কাদো বলেন, ‘হ্যাঁ, আমরা বিভিন্ন পদ্ধতিতে কাজ করেছি। উইংয়ে কিংবা মাঝখানে পাঁচজনের একটি লাইন বানিয়েছি আমরা। প্রতিটি ম্যাচেই কিছু না কিছু দরকার হয় এবং তা যদি পাঁচজনের লাইন হয়, তাহলে আমরা এটিই করবো। যদি এটা চারজনের লাইন হয়, তবে তাই করবো। আমাদের আর কিছুদিন বাকি আছে কিভাবে খেলবো তা ঠিক করার জন্য।’

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

‘অর্ধেক কাজ হয়ে যাবে মেসিকে ঠেকাতে পারলেই’

ফুটবল নিয়ে বোমা ফাটালেন শাকিরা…

বাংলাদেশ পাঁচ বছরে ১৬২ ম্যাচ খেলবে

স্পেন দ্বিতীয় রাউন্ডের পথে ইরানকে হারিয়ে

নেইমার খেলবেন কোস্টারিকার বিপক্ষে

অবশেষে মাইক্রোবাস পেলেন নারী ক্রিকেটাররা