g সরকার সুখে-দু:খে আপনাদের পাশে আছে- আইনমন্ত্রী  | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ১০ই নভেম্বর, ২০১৭ ইং ২৬শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

সরকার সুখে-দু:খে আপনাদের পাশে আছে- আইনমন্ত্রী 

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ৩০, ২০১৭

---
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এম.পি বলেছেন, ‘প্রায় পাঁচ লাখ রোহিঙ্গা বাংলাদেশে ঢুকেছে। প্রধানমন্ত্রী বলেছেন, ১৬ কোটি মানুষ খেলে তাঁরাও খেতে পারব। প্রয়োজনে তাঁদের সঙ্গে আমরা ভাগাভাগি করে খাব। এমনিভাবে আপনাদের সুখে দু:খে শরিক হওয়াও আমার কর্তব্য। আমি আপনাদের পাশে থাকতে চাই।’
 শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার মোগড়া ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান ও নগদ টাকা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ক্ষতিগ্রস্থদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘বর্তমান সরকার সুখে দু:খে আপনাদের পাশে আছে। আপনাদের সন্তান হিসেবে আমিও পাশে থাকতে চাই।’
মোগড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সামনে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন পরিষদের চেয়ারম্যান মো. মনির হোসেন। এ সময় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শামছুজ্জামান, পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আইনমন্ত্রীর সহকারি একান্ত সচিব অ্যাডভোকেট রাশেদুল কাওছার ভূইয়া জীবন প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ক্ষতিগ্রস্থ চারশ’ জনের মাঝে ১০ কেজি করে চাল ও ৬০ জনের মাঝে নগদ এক হাজার টাকা করে বিতরণ করা হয়।
সন্ধ্যায় মন্ত্রী রাধানগরের শ্রী শ্রী রাধামাধব আখড়ায় দুর্গা পূজা পরিদর্শন শেষে অফিস কক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন। আখড়া পরিচালনা কমিটির সভাপতি সুবল চন্দ্র ঘোষের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন সাধারন সম্পাদক অলক কুমার চক্রবর্তী। এ সময় মন্দিরের উন্নয়নে তিনি আশ্বাস প্রদান করেন। এছাড়া মন্ত্রী আখাউড়ার মনিয়ন্দ ও মোগড়ায় পূজা মন্ডপ পরিদর্শন করেন।
এদিকে কসবা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আফজাল হোসেন খান রিমন জানান, মন্ত্রী শুক্রবার দিনভর সেখানে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড ও পূজা মন্ডপ পরিদর্শন করেন। মন্ত্রী মা ও শিশু হাসপাতাল, একটি সেতুর কাজ পরিদর্শন করে এর অগ্রগ্রতি সম্পর্কে খোঁজ খবর নেন।

এ জাতীয় আরও খবর