g গোপনে বিয়ে করেছিলেন রেখা-সঞ্জয়! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

গোপনে বিয়ে করেছিলেন রেখা-সঞ্জয়!

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২১, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : জেল থেকে মুক্তির পর বেশ কয়েকদিন ধরেই আলোচনায় রয়েছেন বলিউডের ক্ষমাতধর অভিনেতা সঞ্জয় দত্ত। ‘তিন নারীর সঙ্গে একই সঙ্গে প্রেম করেছিলেন সঞ্জয়’ – এমন সংবাদ এই সময়ে ছড়িয়ে পড়ে চারদিকে।

বিষয়টি খোদ মিডিয়াকে জানিয়েছেন সঞ্জয়।
এবার আরেকটি গুঞ্জন পাখা মেললো। আর সেটা হলো ৮০’র দশকে সঞ্জয় দত্ত নাকি গোপনে অভিনেত্রী রেখাকে বিয়ে করেছিলেন! এই জল্পনা খবরের শিরোনাম দখল করে নিয়েছে সম্প্রতি। সঞ্জয় তার আসন্ন সিনেমা ‘ভূমি’র প্রচারে গিয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বলেন, একটা সময় একসঙ্গে তিনজন প্রেমিকা ছিল তার। এরপর শুরু হয়েছে জল্পনা। আর এ তিনজনের মধ্যে নাকি একজন রেখা। এ অভিনেত্রীকে নাকি বিয়েও করেছিলেন সঞ্জয়। কিন্তু সেটা গোপনে।

আবার অনেকে জানান, দুজনে বিয়ে না করলেও সম্পর্ক ছিল ঘনিষ্ঠ। ‘জমিন আসমান’ ছবিতে কাজ করার সময় খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলেন সঞ্জয়। সেই অবস্থা থেকে তাকে বের করে আনার চেষ্টা করেন রেখা। আর তাই বিয়ের গুজব তৈরি হয়। তবে রেখার আত্মজীবনী রচয়িতা ইয়াস উসমান তার বইতে এই তথ্য অস্বীকার করেছিলেন।

একটি সাক্ষাৎকারে বলেছিলেন, আশরি দশকে সঞ্জয়ের সঙ্গে রেখার সম্পর্কের বিষয়টি সামনে আসে। গুজব রটে তারা দুজনে বিয়ে করেছেন। কিন্তু সঞ্জয় এই খবরকে মিথ্যা বলে উড়িয়ে দিয়েছিলেন।