g বেনজির হত্যাকাণ্ডে জারদারি জড়িত : পারভেজ মুশাররফ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ৯ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

বেনজির হত্যাকাণ্ডে জারদারি জড়িত : পারভেজ মুশাররফ

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২২, ২০১৭

---

আন্তর্জাতিক ডেস্ক :বোমা ফাটলেন পাকিস্তানের পতিত সামরিক শাসক পারভেজ মুশাররফ। বললেন, আমি নই, বেনজির ভুট্টোকে হত্যায় জড়িত ছিলেন তাঁরই (বেনজির) স্বামী আসিফ আলি জারদারী। কারণ, এ থেকে তিনিই সবচাইতে বেশি লাভবান হবেন।

পারভেজ মুশাররফ বৃহস্পতিবার তাঁর অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করা এক ভিডিওতে এ কথা বলেন। তিনি বলেন, ভুট্টো পরিবারকে ধ্বংসের জন্য জারদারিই দায়ী। বেনজির ও মুরতজা ভুট্টোর হত্যাকাণ্ডেও তিনি জড়িত।

পারভেজ মুশাররফ বলেন, বেনজির হত্যাকাণ্ডের জন্য জারদারি সম্প্রতি আমাকে দায়ী করেছেন। এই দোষারোপ সহ্য করতে না পেরে আমি এ কথা বলছি।

তিনি বলেন, আমি মরহুমা বেনজিরের তিন সন্তান, ভুট্টো পরিবার ও সিন্ধুর জনগণের সঙ্গে সরাসরি কথা বলতে চাই। বলতে চাই, যখন যেখানে কোনো খুনের ঘটনা ঘটে, সেটা থেকে কে বা কারা সবচাইতে বেশি লাভবান হয়, তা খুজতে হয়। এ ঘটনায় আমিই সবচাইতে ক্ষতিগ্রস্ত। আমাকে ক্ষমতা থেকে সরে যেতে হয়েছে আর সবচাইতে বেশি লাভবান হয়েছেন একজন মাত্র ব্যক্তি, আর তিনি হচ্ছেন জারদারি।

পারভেজ মুশাররফ প্রশ্ন করেন, জারদারি তো পাঁচ বছর ক্ষমতায় ছিলেন। তখন কেন তিনি এ মামলার দিকে নজর দিলেন না? কেন তখন তদন্ত হলো না? হলো না কারণ, বেনজির হত্যাকাণ্ডে তিনি নিজেই জড়িত। সূত্র : ডন

এ জাতীয় আরও খবর