g ব্রাহ্মণবাড়িয়ায় চলন্ত ট্রেনে তল্লাশি করে ফেন্সিডিল উদ্ধার আটক দুই | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ৯ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় চলন্ত ট্রেনে তল্লাশি করে ফেন্সিডিল উদ্ধার আটক দুই

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২১, ২০১৭

---

বিশেষ প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া থেকে আশুগঞ্জ রেলষ্ট্রেশন পর্যন্ত ঢাকাগ্রামী উপকূল এক্সপ্রেস ট্রেনে আজ বৃহস্হপতিবার সকাল সাড়ে দশটা থেকে ১১টার পর্যন্ত জেলা মাদক দ্রব্য অধিদপ্তরের বিশেষ অভিযানে ২০০বোতল ফেন্সিডিল উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে। এরা হলেন আখাউড়া পৌরশহরের রাধাঁনগর গ্রামের মো:ফারুক মিয়া প্র:বাবুলের স্ত্রী নাসিমা আক্তার প্র:পিয়ারা বেগম( ৪০)।কিশোরগঞ্জ জেলার ভৈরবের পঞ্চবটি গ্রামের ফারুক মিয়ার ছেলে জীবন মিয়া (২০)।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ পরিদর্শক দেওয়ান মোহম্মদ জিল্লুর রহমান জানান, আজ সকালে গোপন সংবাদের ভিওিতে ব্রাহ্মণবাড়িয়া থেকে আশুগঞ্জ রেলষ্ট্রেশন পর্যন্ত উপকূল এক্সপ্রেস ট্রেনে তল্লাশি চালিয় পৃথক বগি থেকে অভিনব কায়দায় ব্যাগে লুকিয়ে রাখা অবস্হায় পিয়ারা বেগম এর কাছ থেকে ১৪০বোতল এবং জীবন কাছ থেকে আরো ৬০ বোতল ফেন্সিডিল মোট ২০০বোতল উদ্ধার করি। এ ব্যাপারে থানায় পৃথক মামলার দায়েরের প্রক্রিয়া চলছে।
উল্লেখ্য, পিয়ারা বেগমের নামে থানায় আরো বেশ কয়েকটি মামলা রয়েছে। সে আদালতের মার্ধ্যমে জামিনে মুক্ত হয়ে আবারো মাদক ব্যবসায় সক্রিয় হয়ে উঠে।

এ জাতীয় আরও খবর