g ষোড়শ সংশোধনীর রায়ের সার্টিফাইড কপি উঠানোর প্রক্রিয়া চলছে : আইনমন্ত্রী | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ৯ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

ষোড়শ সংশোধনীর রায়ের সার্টিফাইড কপি উঠানোর প্রক্রিয়া চলছে : আইনমন্ত্রী

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২১, ২০১৭

---

রংপুর প্রতিবেদক: যুদ্ধাপরাধ ট্রাইবুনালের বিচারক নিয়োগের জন্য লিখিত প্রস্তাব প্রধানমন্ত্রীর কাছে দেয়ার কথা উল্লেখ করে আইনমন্ত্রী আনিছুল হক বলেছেন, সোড়শ সংশোধনীর রায়ের সার্টিফাইড কপি উঠানোর প্রক্রিয়া চলছে। আমরা খুব শীঘ্রই এটা নিয়ে নিবো।

বৃহস্পতিবার দুপুরে তিনি রংপুর চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।মন্ত্রী বলেন, ওই রায় ৭৯৯ পাতার। ওই রায়ের কি কি বিষয়ে আমরা রিভিউ করবো। তা আগে আমাদের বুঝে নিতে হবে। এজন্য পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে। যতক্ষণ পর্যন্ত পরীক্ষা নিরীক্ষা শেষ হবে না, ততক্ষণ পর্যন্ত কোন রিভিউ করা হবে না।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যুদ্ধাপরাধ ট্রাইবুনালের চেয়ারম্যান নিয়োগের জন্য আমি বুধবার প্রধানমন্ত্রীর কাছে লিখিত আবেদন করেছি। এসময় তার সাথে ছিলেন এলজিআরডি প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, সিটি মেয়র সরফুদ্দীন আহম্মেদ ঝন্টুসহ অন্যান্যরা। এরপর তিনি আদালত চত্বরে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এ জাতীয় আরও খবর