g ছবি ফাঁসে নাখোশ আমির | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

ছবি ফাঁসে নাখোশ আমির

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২০, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : সম্প্রতি ইন্টারনেট দুনিয়ায় ভেসে বেড়াচ্ছে আমির খানের ‘থাগস লুক’। আর এতে আমির-ভক্তরা খুশি হলেও নাখোশ হয়েছেন আমির। বলিউড লাইফ ডটকমের খবরে জানা যায়, শুটিংয়ের নিরাপত্তা বিষয়ে অসন্তোষ প্রকাশ করেছেন বলিউডের সফল এই অভিনেতা। পাশাপাশি ভবিষ্যতে যাতে তথ্য বা ছবি ফাঁস কমানো যায়, সে জন্য ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির শুটিং এলাকার নিরাপত্তা জোরদারের বিষয়েও তাগিদ দেন তিনি।

ফাঁস হওয়া ছবিগুলোতে আমিরকে দেখা গেছে ভিন্নরূপে। জীর্ণ পোশাক, কোঁকড়ানো চুল, ঘন দাঁড়ি ও লম্বা গোফে চেনাই যাচ্ছিল না আমিরকে। ‘থাগস অব হিন্দুস্তান’ চলচ্চিত্রে দস্যুর চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন আমির। তাই নিজেকে একেবারে দস্যুর মতো করেই সাজিয়েছেন তিনি।

ছবিতে আমিরের এমন রূপ দেখে অনেক ভক্তই তাঁকে তুলনা করছেন জনপ্রিয় হলিউড সিরিজ ‘গেম অব থ্রোনস’-এর টাইরিওন ল্যানিনস্টেরের সঙ্গে। আমির চাইছিলেন, দর্শক চমকটা পাক ছবি দেখার সময়। ছবিটি মুক্তি পাবে আগামী বছর। তবে বলিউড সংশ্লিষ্টদের ধারণা, ছবি ফাঁস হওয়ার কারণে আগ্রহ বাড়বে দর্শকদের।

তবে যতই আমির ছবির ব্যপারে লুকোচুরি করুন না কেন, তথ্য ফাঁস হচ্ছেই। ছবির সঙ্গে ঘনিষ্ঠ একটি সূত্র বলিউড লাইফ ডটকমকে জানায়, ‘ছবির একটি দৃশ্যে আমিরের সঙ্গে তরবারির যুদ্ধে অবতীর্ণ হতে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। বচ্চন ও আমির দুজনেই অ্যাকশন পরিচালকের সঙ্গে নিজেদের স্টান্ট নিয়ে আলাপ সেরে নিয়েছেন। যেহেতু অভিনয়ের ক্ষেত্রে তাঁরা দুজনেই একচুল ছাড় দিতে রাজি নন, তাই আশা করা যায় অসাধারণ একটি দৃশ্যের অবতারণা হতে যাচ্ছে থাগস অব হিন্দুস্তানে।’

মাল্টার সমুদ্রসৈকতে হচ্ছে ‘থাগস অব হিন্দুস্তান’ চলচ্চিত্রের শুটিং। আমির খান ছাড়াও ছবিতে অভিনয় করছেন ফাতিমা সানা শেখ, বিগ বি অমিতাভ বচ্চন ও ক্যাটরিনা কাইফ। চলচ্চিত্রটির গল্প লিখেছেন বিজয় কৃষ্ণ আচার্য। শোনা যাচ্ছে, পরিচালনাও নাকি তিনিই করছেন। এর আগে এই লেখক ও পরিচালক আমির খানের সঙ্গে ‘ধুম-৩’ চলচ্চিত্রে কাজ করেছিলেন। যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত ছবিটির প্রযোজক হিসেবে আদিত্য চোপড়ার সঙ্গে থাকছেন আমির খান। দিওয়ালিকে কেন্দ্র করে ২০১৮ সালের ৭ নভেম্বর ‘থাগস অব হিন্দুস্তান’ চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।