g কুনজর এড়াতে আংটি পরছেন রণবীর! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

কুনজর এড়াতে আংটি পরছেন রণবীর!

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২০, ২০১৭
news-image

---

 

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। ২০০৭ সালে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত সাওয়ারিয়া সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। এরপর বেশ কিছু সিনেমায় তার অভিনয় দর্শক সমালোচকের প্রশংসা পেয়েছে। কিন্তু বক্স অফিসে তেমনটা সাড়া ফেলেনি।

রণবীরের শেষ কয়েকটি সিনেমা-বেশরম, রয়, বম্বে ভেলভেট, তামাশা, জাগ্গা জাসুস বক্স অফিসে সাড়া জাগাতে পারেনি। শুধু আয়ান মুখার্জি পরিচালিত ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি ও গত অক্টোবরে মুক্তিপ্রাপ্ত করণ জোহর পরিচালিত অ্যায় দিল হ্যায় মুশকিল বক্স অফিসে লাভের মুখ দেখেছে।

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, রণবীরের সিনেমার বক্স অফিস ব্যর্থতা নিয়ে চিন্তিত এ অভিনেতার মা নীতু কাপুর। তিনি এ বিষয়ে একজন জ্যোতিষীর সঙ্গে কথা বলেছেন। সেই জ্যোতিষী রণবীরকে একটি বিশেষ পাথরের আংটি পরতে বলেছেন। এই আংটি তাকে কুনজর থেকে রক্ষা করবে এবং তার সৌভাগ্য বয়ে আনবে। এমনকি রণবীরকেও সম্প্রতি এ ধরনের আংটি পরতে দেখা গেছে।

বিষয়টি নিয়ে রণবীর নিজেও বেশ চিন্তিত। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘আমি কিছুটা হতাশ। জানি না কিভাবে এই ব্যর্থতা সামলে উঠতে পারব। বুঝতে পারছি না আমার সিনেমা পছন্দের ব্যাপারে কোনো ভুল হচ্ছে কিনা। এটা অনেকটা এমন, আপনি আড়াআড়ি একটি পথে দাঁড়িয়ে আছেন এবং বুঝতে পারছেন না আপনার সঙ্গে কী ঘটছে।’

বর্তমানে রাজকুমার হিরানি পরিচালিত সঞ্জয় দত্তের বায়োপিকের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীর কাপুর। এছাড়া খুব শিগগির আয়ান মুখার্জির ড্রাগন সিনেমার শুটিং শুরু করবেন তিনি। সিনেমাটিতে এ অভিনেতার বিপরীতে অভিনয় করছেন আলিয়া ভাট।