g মন্ত্রী-এমপিদের ছবি এডিট করে ফেসবুকে : আটক ১ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২৪শে আগস্ট, ২০১৭ ইং ৯ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

মন্ত্রী-এমপিদের ছবি এডিট করে ফেসবুকে : আটক ১

AmaderBrahmanbaria.COM
আগস্ট ২০, ২০১৭

---

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী মনমোহন সিংসহ এবং বাংলাদেশের বিভিন্ন মন্ত্রী ও সংসদ সদস্যদের ছবি এডিট করে ফেসবুকে আপলোড করায় এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

রবিবার দুপুরে এ তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ কমিশনার মো. ইউসূফ আলী।

তিনি জানান, ফেসবুকে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের কুরুচিপূর্ণ এডিট ছবি আপলোডকারী মো. গোলাম সামদানীকে (৩৫) আটক করা হয়েছে। শনিবার রাতে রাজধানীর রামনা থানার ওয়ারলেস মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

ইউসূফ আলী জানান, ২০১২ সালের জুন মাস থেকে নভেম্বর ২০১৩ পর্যন্ত বিভিন্ন সময়ে গোলাম সামদানী তার ব্যক্তিগত ফেসবুক একাউন্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রতিবেশী দেশ ভারতের প্রধানমন্ত্রী মনমোহন সিংসহ বাংলাদেশের বিভিন্ন মন্ত্রী, এমপি সম্মানিত ব্যক্তিদের জড়িয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ এডিট ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করেন। পরবর্তীতে ছবিগুলো তার ফেসবুক ওয়াল থেকে অপসারণ করা হয়।

তিনি আরো জানান, সামদানীর ব্যক্তিগত ই-মেইল একাউন্ট ওপেন করলে তাতে পোস্টকৃত কুরুচিপূর্ণ ছবি বিষয়ে বিভিন্ন ব্যক্তিবর্গের কমেন্টস পাওয়া যায়। যার ফলে এ সব কুরুচিপূর্ণ এডিট ছবি ও বিভিন্ন মন্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোডের কারণে বাংলাদেশ ও ভারতের প্রধানমন্ত্রীসহ বিভিন্ন মন্ত্রী ও দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা সর্বমহলে অসম্মান ও হেয় প্রতিপন্ন হয়েছেন।