g বার্সেলোনায় বিদ্রোহ; নেতৃত্বে মেসি! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ২৬শে আগস্ট, ২০১৭ ইং ১১ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

বার্সেলোনায় বিদ্রোহ; নেতৃত্বে মেসি!

AmaderBrahmanbaria.COM
আগস্ট ২৪, ২০১৭

---

স্পোর্টস ডেস্ক : ব্রাজিল সুপারস্টার নেইমার পিএসজিতে চলে যাওয়ার পর টালমাটাল পরিস্থতি ক্যাম্প ন্যুতে। ইনজুরিতে মাঠের বাইরে সুয়ারেস। এমএসএন ত্রয়ীর বাকী সদস্য আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসিও নাকি ক্লাবের বিরুদ্ধে ‘বিদ্রোহ’ ঘোষণা করেছেন! যে ‘বিদ্রোহের’ লক্ষ্য নাকি বার্সেলোনার ক্লাব কর্মকর্তারা। ‘বিদ্রোহে’ নাকি উস্কানি দিচ্ছেন স্বয়ং লিওনেল মেসি!

বার্সেলোনা বনাম নেইমার লড়াই যখন তুঙ্গে, ক্লাব যখন জানিয়েছে নেইমারের বিরুদ্ধে মামলা করবে তারা, তখন হঠাৎই প্যারিস থেকে মঙ্গলবার তার পুরনো শহরে ফেরেন নেইমার। ব্রাজিল জাদুকর তার নাইট পার্টিতে আমন্ত্রণ জানিয়েছিলেন মেসি সুয়ারেস, জেরার্ড পিকেসহ তার সাবেক বার্সা সতীর্থদের। ওই পার্টিতে আবার এক সঙ্গে দেখা যায় সেই বিখ্যাত এমএসএনকে। নেইমার, সুয়ারেসের সঙ্গে সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে মেসি লেখেন, ‘ও ফিরে এসেছে। ‘ নেইমারের সঙ্গে ছবি পোস্ট করেছেন পিকেও।

সোশ্যাল মিডিয়ায় মেসির এই পোস্টের পরে স্প্যানিশ মিডিয়ার একটা অংশ জানায়, বার্সা কর্মকর্তাদের স্রেফ তাচ্ছিল্য করেই এই ছবি পোস্ট করেছেন মেসি। একেই ক্লাবের সঙ্গে তার সাম্প্রতিক সম্পর্ক নিয়ে অনেক কথা হচ্ছে। শোনা যাচ্ছে, নতুন চুক্তিতে মেসি নাকি সই করেননি।

এমনকী ম্যাঞ্চেস্টার সিটির প্রতিনিধিদের সঙ্গেও নাকি তার এজেন্টের কথা হয়েছে। এই পরিস্থিতিতে মেসির এই পোস্ট নানা জল্পনা উস্কে দিয়েছে। আর এমন দিনে মেসি এই পোস্ট করেছেন, যে দিন নেইমারের বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত নেয় বার্সেলোনা।
এই মুহূর্তে ঘরে-বাইরে দ্বিমুখী আক্রমণের সামনে বার্সা কর্মকর্তারা। নেইমার শিবির জানিয়ে দিয়েছে, তারা আদালতে মামলা লড়বে। এরই মাঝে সোশ্যাল মিডিয়াতেও অপদস্ত হতে হয়েছে বার্সা কর্মকর্তাদের। বুধবার বার্সার টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়ে যায়। এই কঠিন পরিস্থিতি এখন কীভাবে মোকাবেলা করবে কাতালান ক্লাবটি সেটাই দেখার বিষয়।