g বন্যা কবলিত প্রত্যন্ত অঞ্চলে ছুটছেন শোবিজ তারকারা | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ২৬শে আগস্ট, ২০১৭ ইং ১১ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

বন্যা কবলিত প্রত্যন্ত অঞ্চলে ছুটছেন শোবিজ তারকারা

AmaderBrahmanbaria.COM
আগস্ট ২৪, ২০১৭

---

বিনোদন প্রতিবেদক : দেশের উত্তরাঞ্চলের তিস্তা ব্রহ্মপুত্র-যমুনার পানি হ্রাস অব্যাহত থাকায় বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হচ্ছে। তবে এই সময় সবচেয়ে বেশি প্রয়োজন হয়ে পড়েছে খাদ্য ও বিশুদ্ধ পানির। সারাদেশের মানুষেরা এগিয়ে আসছেন বন্যার্তদের সহায়তায়। বিভিন্ন স্তরের মানুষেরা নিজ নিজ সামর্থ অনুযায়ী বন্যার্তদের পাশে দাঁড়াচ্ছেন।

দেশের এই দুঃসময়ে বসে নেই শোবিজ তারকারাও। অনেক শোবিজ তারকা ছুটে বেড়াচ্ছেন বন্যার্ত এলাকায়। সম্প্রতি দেখা গেল একসময়ের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল মিমকে কুড়িগ্রাম জেলার রাজিবপুরের প্রত্যন্ত অঞ্চলে বন্যার্তদের পাশে। ইঞ্জিন চালিত ট্রলারে ছুটে বেড়াচ্ছেন পর্দার আড়ালে চলে যাওয়া শিশু শিল্পী হিসেবে শোবিজে যাত্রা শুরু করা মিম।

ছোট পর্দার অনেক তারকাই ছুটছেন বন্যা কবলিত এলাকায়। রংপুর অঞ্চলে দেখা গেছে অভিনেত্রী তারিন, সুইটি ও বিজরি বরকত উল্লাহ, সামিয়া, বাবুও  মডেল অবনীকে। ইয়ুথ বাংলা কালচারাল ফোরামের উদ্যোগে রংপুরে বিভিন্ন উপজেলায় তারা ত্রাণ বিতরণ করেছেন বলে জানা যায়।

বদরগঞ্জ ও তারাগঞ্জ উপজেলার বেশ কিছু গ্রামে  সুইটি ও বিজরি বরকত উল্লাহ ও মডেল অবনীকে ছুটে বেড়াতে দেখা যায়।

অনেক শোবিজ তারকা হয়তো স্বশরীরে দুর্গত এলাকায় পৌঁছতে পারেন নি। কিন্তু ঢাকার পথে পথে ঘুরে ঘুরে বন্যার্তদের জন্য সাহায্য সংগ্রহ করছেন। এমনই একজন শতাব্দী ভব। ভিন্ন ধারার এই গায়ক ঢাকার পথে পথে গিটার বাজিয়ে বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ করছেন।

দেশের উত্তরাঞ্চলের বর্তমান বন্যা পরিস্থিতি (কুড়িগ্রাম, জামালপুর, গাইবান্ধা, বগুড়া, সিরাজগঞ্জ) উন্নতি অব্যাহত থাকবে। পদ্মা নদীর পানি সমতল কমতে শুরু করায় দক্ষিণ-মধ্যাঞ্চলের (মানিকগঞ্জ, ফরিদপুর, রাজবাড়ী, মুঞ্জিগঞ্জ, শরীয়তপুর) নিম্নাঞ্চলের বন্যা পরিস্থিতি স্থিতিশীল হতে উন্নতি শুরু করেছে।