g কসবার চারগাছ বাজার ও গ্রামের ভিতরের রাস্তারটি বেহাল দশা | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২০শে অক্টোবর, ২০১৭ ইং ৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

কসবার চারগাছ বাজার ও গ্রামের ভিতরের রাস্তারটি বেহাল দশা

AmaderBrahmanbaria.COM
জুলাই ২৪, ২০১৭
news-image

---

কসবা প্রতিনিধি : কসবা উপজেলা চারগাছ বাজার ও গ্রামের ভিতরের রাস্তারটি ভেঙে চলাচলের অনুপযোগী হয়ে আছে,চরম দুর্ভোগ ভোগ করছে এলাকাবাসী । সরেজমিনে গিয়ে দেখা যায় চারগাছ পোস্ট অফিস থেকে শুরু হয়ে রেহান উদ্দীন শাহ মাজার হয়ে বাজার পর্যন্ত। চার কিলোমিটার জুড়ে এই গ্রামীন রাস্তাটির কোথাও কোথাও বড় গর্ত হয়ে তা ছোট পুকুরে পরিনত হয়েছে। তাই এলাকাবাসী কে অনেক দুর্ভোগ পোহাতে হচ্ছে প্রতিনিয়ত, অতিরিক্ত সময় ও ব‌্যয় করতে হচ্ছে।
স্থানীয় ওয়ার্ড মেম্বার ইকবাল হোসেন জানান এই রাস্তাটির সর্বশেষ সংস্কার করা হয়েছিলো প্রায় দশ বছর আগে, তারপর আর কাজ করা হয়নি, তার জন‌্য আমাদের প্রতিনিয়ত কথা শুনতে হচ্ছে এলাকার মানুষের।
বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান মাস্টার বলেন চারগাছ এর মতো একটি ঐতিচ‌্যবাহী গ্রামের রাস্তার অবস্থা দেখলে কষ্ট লাগে, যা দ্রুত সমাধান করা প্রয়োজন।

পোল্টি ব‌্যবসায়ী সুমন মিয়া জানান রাস্তা খারাপের কারনে কোন রিক্সা চালক ও গ্রামের ভিতরে যেতে চাইনা , আবার কেউ যেতে চাইলে ভাড়া গুনতে হয় দিগুন।
সামনে দাড়ানো রিক্সা চালক রমজান মিয়া বলেন ভাড়া দিবে বিশ টাকা আমার গাড়ীর ক্ষতি হবে একশত টাকা তাহলে কে যাবে বলুন এতো বড় রিক্সা নিয়ে।
রড সিমেন্ট ব‌্যবসায়ী খান মোহাম্মদ অনেক কষ্টে নিয়ে বলেন, এখন কই আমাদের জনপ্রতিনিধিরা ভোটের আগে তো অনেক বলেছেন, আমরা কথা নয় কাজ দেখতে চাই। বড় গর্তের জন‌্য ট্রলি ও ট্রাক্টর দিয়ে মাল সরবরাহ করতে না পারার অনেক লোকশান গুনতে হয় বলে জানান তিনি।
উল্লেখ‌্য চারগাছ গ্রামে বিশাল বাজার, একটি ডিগ্রী কলেজ, দুইটি হাইস্কুল, একটি প্রাইমারী ও তিনটি কিন্ডার স্কুল রয়েছে।
এ ব‌্যাপারে জানতে চাইলে এলজিইডি’র উপজেলা নির্বাহী প্রকৌশলী আব্দুর বাছির জানান গত কিছুদিন আগে ব্রাক্ষণবাড়ীয়ার এ কাজের ই টেন্ডার হয়েছে, তবে আগামী ৩১ শে জুলাই জানা যাবে কোন প্রতিষ্ঠান টেন্ডার পেয়েছে, তারপর কাজের অগ্রগতি হবে বলেও জানান।

এ জাতীয় আরও খবর