g তামিমের অভিযোগ পেলে হুলুস্থুল বাধাবে বিসিবি | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২০শে অক্টোবর, ২০১৭ ইং ৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

তামিমের অভিযোগ পেলে হুলুস্থুল বাধাবে বিসিবি

AmaderBrahmanbaria.COM
জুলাই ১৪, ২০১৭

---

স্পোর্টস ডেস্ক :ন্যাটওয়েস্ট টি-২০ ব্লাস্টে এসেক্সের হয়ে খেলতে ৮ জুলাই, শনিবার ইংল্যান্ডে যান তামিম। চুক্তি হয়েছিল আট ম্যাচের। নিজের প্রথম ম্যাচে কেন্টের বিপক্ষে মাত্র ৭ রান করেন। ওই একটি ম্যাচ খেলেই এবারের আসরকে বিদায় বলে দিয়েছেন ‘ব্যক্তিগত কারণের’ অজুহাত দেখিয়ে।

এ ঘটনায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, আমরা কোনো ঘটনা প্রকাশ করতে না চাইলে, স্বাভাবিকভাবেই বলে থাকি “ব্যক্তিগত কারণ”। তামিমও এটাকে ব্যক্তিগত বলে শেষ করতে চাচ্ছে। সে চায় না এটা নিয়ে বড় কোনো ইস্যু দাঁড় হোক। আমরাও তার সিদ্ধান্তের প্রতি যথাযথ সম্মান দেখাচ্ছি। তবে সে যদি এটা নিয়ে আমাদের কাছে কখনো অভিযোগ করে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এটা নিয়ে হুলুস্থুল বাধাবে, কোনো সন্দেহ নেই।

এর আগে তামিমের দেশে ফেরা নিয়েও নাটকীয়তা দেখা দেয়। বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হয় নিরাপত্তাহীনতায় দেশে ফিরছেন তিনি। তবে লল্ডনে ‘হেইট ক্রাইমের’ শিকার হয়েছেন এমন খবর উড়িয়ে দিয়ে সম্পূর্ণ ব্যক্তিগত কারণেই দেশে ফিরে আসছেন তিনি, নিজের অফিসিয়াল ফেসবুক পাতায় বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ ওপেনার।

ফেসবুকে দেয়া স্ট্যাটাসে তামিম লেখেন, ‘সমর্থক ও শুভাকাঙ্খীদের জানাতে চাই যে ব্যক্তিগত কারণে এসেক্সের সঙ্গে আমার মৌসুম সংক্ষিপ্ত করে দেশে ফিরছি। কিছু সংবাদমাধ্যম রিপোর্ট করেছে আমাদের টার্গেট করে হেইট ক্রাইমের চেষ্টা করা হয়েছে। এটি আসলে সত্য নয়।’

এর আগে কাউন্টি ক্লাব এসেক্সও তাদের অফিসিয়াল ওয়েবসাইটে জানায়, ব্যক্তিগত কারণে দেশে ফিরে যাবেন তামিম। তার সিদ্ধান্তকে সম্মান জানানোর অনুরোধ করা হচ্ছে।

কিন্তু অনেক সংবাদমাধ্যম প্রকাশ করে, সোমবার রাতে নাকি তামিমের পরিবারকে অ্যাসিড ছুঁড়ে মারার চেষ্টা করা হয়েছে। মহিলাদের মাথায় হিজাব থাকায় আক্রমণের শঙ্কা বাড়ছে সেখানে।