g আখাউড়ায় চেয়ারম্যান অফিসে অতর্কিত হামলা : আহত ৫ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২০শে অক্টোবর, ২০১৭ ইং ৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

আখাউড়ায় চেয়ারম্যান অফিসে অতর্কিত হামলা : আহত ৫

AmaderBrahmanbaria.COM
জুলাই ১৩, ২০১৭

---

আখাউড়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় উত্তর ইউনিয়ন পরিষদ অফিসে অতর্কিত হামলা চালিয়েছে দূর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার দুপুর সোয়া ১টায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় ইউপি চেয়ারম্যানসহ অন্তত ৫ জন আহত হয়েছে।

আহতরা হলেন ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান ভূইয়া, মুক্তিযোদ্ধা রফিকুল হক খাদেম, আবু জামাল ভূইয়া, নিয়াজ রহমান ও রুমান ভূইয়া। আহতদের মধ্যে জামাল ভূইয়াকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যরা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দুপুরে চেয়ারম্যান অফিসে সদস্যদের নিয়ে সভা করছিলেন। হঠাৎ উত্তর ইউনিয়নের পারভেজ ভ্ইূয়ার ভাই কাজল ভূইয়ার নেতৃত্বে ২০/২৫ জন লোক অফিসে অতর্কিত হামলা চালায়। এসময় তাদের হাতে  দা, ছুড়ি, লাঠিসোটা ছিল । এসময় তাদেরকে বাধা দিলে হামলাকারীরা জামাল ভূইয়া, নিয়াজ ও রুমানকে বেদম মারধর করে। পরে স্থানীয় লোকজন ও পুলিশ খবর পেয়ে ঘটনাস্হলে ছুটে এলে হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান জানান,পারভেজ ভূইয়ার মনোনয়ন না পাওয়ায় আমার উপর ক্ষুব্ধ ছিল। এসব কারণেই আমাকে প্রাণে মারার জন্য তারা হামলা চালিয়েছে।

থানার অফিসার ইনচার্জ মো: মোশারফ হোসেন বলেন, এখনো থানায় অভিযোগ আসেনি। তবে হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চা

এ জাতীয় আরও খবর