শুক্রবার, ১৪ই জুলাই, ২০১৭ ইং ৩০শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

মধুচন্দ্রিমার পর চুক্তিতে স্বাক্ষর করবেন মেসি

AmaderBrahmanbaria.COM
জুলাই ৪, ২০১৭

---

স্পোর্টস ডেস্ক : গত শুক্রবার বান্ধবী আন্তনেলা রোকুজ্জোকে বিয়ে করে লিওনেল মেসি। একদিন পরই তিনি বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তির ব্যাপারে কথা বলতে আর্জেন্টিনার রোজারিও থেকে স্পেনে উড়ে যান বলে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ বের হয়। তবে এখনই নতুন চুক্তিতে স্বাক্ষর করছেন না মেসি। চলতি মাসের মাঝামাঝিতে মধুচন্দ্রিমা শেষে বার্সায় ফিরে তবেই কিং লিও নতুন চুক্তিতে স্বাক্ষর করবেন বলে জানায় ফুটবলের জনপ্রিয় ওয়েবসাইট গোল ডটকম।

আগামী ১২ জুলাইয়ের আগে বার্সেলোনায় ফিরছেন না মেসি। রোজারিওতে বিয়ের পর ক্যারিবিয়ান দ্বীপ এন্টিগুয়া এবং বারবোডায় দুই সন্তান থিয়াগো ও মাতেও এবং স্ত্রী রোকুজ্জোকে নিয়ে মধুচন্দ্রিমায় যাওয়ার সিদ্ধান্ত নেন আর্জেন্টাইন সুপারস্টার।

নতুন মৌসুমকে সামনে রেখে চলতি মাসেই প্রাক-মৌসুম প্রস্তুতি নেমে পড়বে বার্সেলোনা। প্রাক-মৌসুমের আগে আগামী ১২ জুলাই ন্যু-ক্যাম্পে ফিরে বার্সেলোনার খেলোয়াড়দের মেডিক্যাল পরীক্ষায় অংশ নেয়ার কথা। মেসিও সেই মেডিক্যাল পরীক্ষায় অংশ নেবেন।

আগামী বছরের জুনেই বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার কথা মেসির। তবে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকার সঙ্গে নতুন চুক্তির ব্যাপারে ইতোমধ্যেই ইতিবাচক পর্যায়ে পৌঁছেছে কাতালান ক্লাবটি। মেসি, তার বাবা ও এজেন্ট হোর্হে মেসি এবং বার্সেলোনা নতুন চুক্তির যাবতীয় ব্যাপার চূড়ান্ত করে ফেলেছেন। এখন আনুষ্ঠানিক ঘোষণাই বাকি।মধুচন্দ্রিমার পর চুক্তিতে স্বাক্ষর করবেন মেসি

গোল ডটকম জানান, বার্সেলোনার সঙ্গে তিন বছরের নতুন চুক্তিতে আবদ্ধ হবেন মেসি এবং তাতে অতিরিক্ত এক বছর চুক্তির মেয়াদ সম্প্রসারণের কথা উল্লেখ থাকবে। নতুন চুক্তির পর করের অর্থ পরিশোধ করেও বার্ষিক ২ কোটি ২০ লাখ ইউরো পাবেন কিং লিও; যেটি তাকে বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া খেলোয়াড়ের মর্যাদা এনে দেবে। মধুচন্দ্রিমা থেকে ফিরে সতেজ হয়ে তবেই নতুন চুক্তিতে স্বাক্ষর করবেন মেসি।

২০০৪ সালে বার্সেলোনার সিনিয়র দলে অভিষেক হয় লিওনেল মেসির। কাতালান ক্লাবটির হয়ে এখন পর্যন্ত ৬১৫ ম্যাচে ৫১৮ গোল করেছেন আর্জেন্টাইন সুপারস্টার। ন্যু-ক্যাম্পের দলটির হয়ে ৮টি লা লিগা এবং ৪টি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগসহ ৩০টি শিরোপা জয় করেছেন মেসি।