g দামি জিনিসপত্র নয়, পুরো বাড়িটাই তুলে নিয়ে গেল চোর! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২১শে জুলাই, ২০১৭ ইং ৬ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

দামি জিনিসপত্র নয়, পুরো বাড়িটাই তুলে নিয়ে গেল চোর!

AmaderBrahmanbaria.COM
জুলাই ১৪, ২০১৭

---

অনলাইন ডেস্ক : বাড়িতে চোর এসেছে চুরি করতে! ছায়ার মতো ঘরে ঢুকে দামি জিনিসপত্র চুরি করে চম্পট দেবে, এমনটাই তো সাধারণত হয়। কিন্তু কখনো কি শুনেছেন, চোর গোটা বাড়িটাই তুলে নিয়ে গেছে? হ্যাঁ, আমেরিকার মিসৌরে এমনটাই ঘটেছে। কোনো দামি জিনিসপত্র নয়, বরং পুরো বাড়িটাই টার্গেট করেছে চোর।

দ্য জপলিন গ্লোব মিসৌরির অধিবাসী লিসা স্টাবলফিল্ডের বাড়িশুদ্ধ চুরি যাওয়ার ঘটনা প্রকাশ করেছে। স্প্রিংফিল্ডের একটি স্থান নির্ধারণ করা হয় ফুড ট্রাক শো-ডাউনের জন্য। সেখানে ১৩ ফুট উঁচু একটা ভবনও রয়েছে যেটাকে একটা বাড়ি বলেই মনে হয়। সেখানে চুরি হলেও তো ভেতরের জিনিসপত্র চুরি হবে। কিন্তু কে জানত, চোর ওই বাড়িটাই টার্গেট করেছে!

জানা গেছে, মোবাইল ক্লথিং বুটিক হাউজ হিসাবে বানানো হয়েছিল ভবনটি। এর কাঠামো প্রস্তুত ছিল। শুধু প্লাম্বিং করা হয়নি। মেলার দিন সকালে এসে বোকা বনে যান স্টাবলফিল্ড।

নিজের ফেসবুকে ঘটনার সত্যতা জানান তিনি। বাড়ির চেহারাও তুলে দেন ফেসবুকে। ফলে দ্রুতই অসংখ্য মানুষ জেনে যায় এই ‘অদ্ভুত’ চুরি সম্পর্কে। পরে কানসাসের পিটসবার্গে ঠিক ওই বাড়িটিই চোখে পড়ে এক নারীর। তাও আবার চুরির স্থান থেকে ১৪৫ কিলোমিটার দূরে। আর তারই হাত ধরে পুলিশ গিয়ে বাড়িটি ঠিকই খুঁজে পায়। তবে সেই চোরটি কিন্তু এখনো ধরা পড়েনি! সূত্র : ইয়াহু

এ জাতীয় আরও খবর