g শনিবার ক্যাম্পে যোগ দেবেন তামিম! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২১শে জুলাই, ২০১৭ ইং ৬ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

শনিবার ক্যাম্পে যোগ দেবেন তামিম!

AmaderBrahmanbaria.COM
জুলাই ১৩, ২০১৭

---

 

স্পোর্টস ডেস্ক : আগস্টের প্রথম সপ্তাহ পর্যন্ত তামিম ইকবালকে এসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট টুর্নামেন্ট খেলার অনুমতি দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু ‘ব্যক্তিগত কারণে’ তামিম দেশে ফিরে এসেছেন মাত্র এক ম্যাচ খেলেই। খেলার কথা ছিল আরো সাত ম্যাচ।

বুধবার দেশে ফিরে বৃহস্পতিবার বাসায় সময় কাটিয়েছেন তামিম। জাতীয় দলের সিনিয়র খেলোয়াড়ের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ হয়েছে তামিমের। ঘনিষ্ঠ সূত্রে জানা গেল, অযথা বসে না থেকে শনিবার থেকেই ক্যাম্পে যোগ দেবেন দেশসেরা ওপেনার।

আগে ফিটনেস নিয়ে ‘ফাঁকি’ দিলেও এখন তামিম ফিটনেস নিয়ে সবার থেকে সিরিয়াস। নিজেই সে কথা গণমাধ্যমের সামনে বারবার বলেছেন। তাই অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা সিরিজের ট্রেনিং ক্যাম্পে শনিবার যোগ দেবেন তামিম। বিশেষ কোনো কারণে শনিবার ক্যাম্পে যোগ দিতে না পারলে রোববার ক্যাম্পে থাকবেন।

তামিমের হঠাৎ দেশে ফেরার কারণ হিসেবে এসেক্স ইগলস অফিশিয়াল ওয়েবসাইটে লিখেছিল, কারণটি ‘ব্যক্তিগত’। কিন্তু বেশ কিছু সংবাদমাধ্যম খবর প্রকাশ করে, তামিম পরিবার নিয়ে ‘হেট ক্রাইমের’ শিকার হয়েছেন। তাই আতঙ্কিত হয়ে দেশে ফিরছেন। তবে নিজের অফিশিয়াল ফেসবুকে এক পোস্টে ‘হেট ক্রাইমের’ বিষয়টি ভিত্তিহীন বলে উড়িয়ে দেন তামিম। যদিও এ নিয়ে এখনো বিতর্ক চলছেই!

এ জাতীয় আরও খবর