শুক্রবার, ১৪ই জুলাই, ২০১৭ ইং ৩০শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

ঈদের আনন্দে সবাইকে সম্পৃক্ত করতে হবে : পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান

AmaderBrahmanbaria.COM
জুন ২৩, ২০১৭

---

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) বলেছেন। ঈদ আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। সুবিধা বঞ্চিতদের ঈদ আনন্দে সম্পৃক্ত করতে সমাজের সামর্থবানদের ভ’মিকা রাখতে হবে। তিনি বলেন ব্রাহ্মণবাড়িয়ায়বিভিন্ন পাড়া মহল্লায় সুবিধাবঞ্চিতদের সেবায় যে উদ্যোগ তা প্রসংশনীয় ।

তিনি কাজীপাড়া পঞ্চায়েত কমিটির উদ্যোগে ঈদের সামগ্রী বিতরণ কর্মসূচীর প্রসংশা করে বলেন, এমনই উদ্যোগ অণুকরণীয়। সমাজে সকলকে সুখী করতে, সৌহার্দ সম্প্রীতির বন্ধন সুদৃঢ় করে দেশ এগিয়ে নিতে সমাজের প্রত্যেককে যার যার অবস্থান থেকে এগিয়ে আসার জন্য তিনি আহবান জানান।

শুক্রবার দুপুরে কাজী পাড়া পঞ্চায়েত কমিটি আয়োজিত ৩ শতাধিক সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ উপলক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহবান জানান।

কাজীপাড়া পঞ্চয়েত কমিটির সভাপতি মোঃ কিতাব আলী মিয়ার সভাপেিতত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন, জেলা আইনজীবি সমিতির সভাপতির সভাপতি এড. সারোয়ারই আলম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এড. তাসলিমা সুলতানা নিশাত, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এপিপি এড, মোঃ লোকমান হোসেন,পৌর কাউন্সিলর শরীফ ভান্ডারী ,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন, ডাঃ এসকে করিম, সাংবাদিক আল আমীন,আকাশ আহমেদ চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে এলকার হারেস মিয়া, খন্দকার মোঃ শাহনেওয়াজ, শেখ মোঃ ইয়সিন শাহ,মোঃ হিরণ মিয়া সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এতে ৩ শতাধিক পরিবারের মাঝে ঈদের খাদ্য সমাগ্রী বিতরণ করা হয়। বার্তা প্রেরক মোঃ লোকমান হোসেন। ২৩-০৬-২০১৭

এ জাতীয় আরও খবর