শনিবার, ১৫ই জুলাই, ২০১৭ ইং ৩১শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির উদ্দ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

AmaderBrahmanbaria.COM
জুন ১৮, ২০১৭
news-image

---

নিজস্ব প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির উদ্দ্যোগে শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৫তম শাহাদাৎ বার্ষিকীর আলোচনা সভা ও ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় শহরের ট্যাংকের পার মোরে পৌর কমিউনিটি সেন্টারে । জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন জহিরের সার্বিক পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা উকিল আব্দুস সাত্তার, আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির অর্থনীতি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহাবুব শ্যামল, নির্বাহী কমিটির সদস্য শেখ মোঃ শামিম, জেলা বিএনপির সহ সভাপতি মোঃ জিল্লুর রহমান, এডভোকেট সফিকুল ইসলাম, মোবারক মুন্সি, মোঃ রফিক, এডভোকেট গোলাম সারোয়ার খোকন, কৃষক দলের কেন্দ্রীয় নেতা ও জেলা বিএনপির সহ সভাপতি নাছির উদ্দিন হাজারী, যুগ্ম সম্পাদক এডভোকেট আনিছুর রহমান মঞ্জু, এডভোকেট তরিকুল ইসলাম রুমা, আলহাজ্ব এবিএম মোমিনুল হক, মোঃ আলী আজম, মোঃ আজিম, সাংগঠনিক সম্পাদক হাজী সিরাজুল ইসলাম সহ জেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, যে নির্বাচনে মধ্যরাতের আগেই ব্যালট বাক্স পূর্ণ হয়ে যায়, ব্যালট পেপার ধানক্ষেতে পাওয়া যায় সেই নির্বাচন আর হবে না। অবাধ, সুষ্ঠু এবং সবার কাছে গ্রহণযোগ্য নির্বাচনই হবে। আর সেই নির্বাচন সহায়ক সরকারের অধীনেই হবে।
বক্তারা বলেন, সহায়ক সরকার বা নিরপেক্ষ সরকারের অধীনেই আগামী নির্বাচন হবে। সেই নির্বাচনে বিএনপি স্বতঃস্ফর্তভাবে অংশগ্রহণ করবে বলেও মন্তব্য করেন তিনি।

এ জাতীয় আরও খবর