g শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় কিরণ বেদী | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২০শে অক্টোবর, ২০১৭ ইং ৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় কিরণ বেদী

AmaderBrahmanbaria.COM
জুলাই ১৪, ২০১৭

---

নিউজ ডেস্ক : উন্নয়নের দিকে দ্রুত বর্ধমান জাতি হিসেবে বাংলাদেশ গড়ে তোলার ক্ষেত্রে সাহসী নেতৃত্ব প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেছেন ভারতের পুরুচেরির লেফট্যানান্ট গভর্নর ও সাবেক আইপিএস কর্মকর্তা কিরণ বেদী । তিনি বলেছেন, ‘শক্তিশালী ও যোগ্য নেতৃত্ব একটি জাতিকে কীভাবে উন্নয়নের দিকে নিয়ে যেতে পারে তার প্রধান দৃষ্টান্ত শেখ হাসিনা।’

শুক্রবার ভারতের নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার সৈয়দ মুয়াজ্জেম আলী পুরুচেরিতে তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মধ্যে একটি দারুণ সখ্যতা আছে। দুই প্রতিবেশী দেশের আন্তরিক ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে নতুন একটি পর্যায়ে নিয়ে এসেছেন দুই নেতা। আমরা আশা করি এই বন্ধুত্ব অটুট রাখতে দুই নেতা আরও কার্যকর ভূমিকা পালন করবেন।

এই সফরে পুরুচেরির মুখ্যমন্ত্রী ভি. নারায়নস্বামীর সঙ্গেও দেখা করেন হাই কমিশনার। মুখ্যমন্ত্রী বলেন, ১৯৭১ সালে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধকালীন সময় থেকেই বাংলাদেশ ও ভারতের মধ্যকার বন্ধুত্বপূর্ণ সম্পর্কের সূত্রপাত হয়। এই সম্পর্ক দিন দিন আরও বৃদ্ধি পেয়েছে।

‘আমরা আমাদের মধ্যকার এই ঐতিহাসিক সম্পর্ক নিয়ে অত্যন্ত খুশি’ যোগ করেন তিনি।

এ জাতীয় আরও খবর