g ‘নির্বাচন বানচালের ক্ষমতা বিএনপির নেই’ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ১৮ই আগস্ট, ২০১৭ ইং ৩রা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

‘নির্বাচন বানচালের ক্ষমতা বিএনপির নেই’

AmaderBrahmanbaria.COM
জুলাই ১৪, ২০১৭

---

নিজস্ব প্রতিবেদক : খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করার ক্ষমতা বিএনপির নেই। শুক্রবার বিকেলে জাতীয় নির্বাচনকে সামনে রেখে সাভারের আমিনবাজার ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন একাদশ জাতীয় নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করতে বিএনপি নেত্রী খালেদা জিয়া লন্ডন যাচ্ছেন। ছেলের সাথে সলাপরমর্শ করে বিএনপি নেত্রীর আন্দোলন করে লাভ নেই। নির্বাচন সংবিধান অনুযায়ী শেখ হাসিনা সরকারের অধীনেই হবে। এতে করে দেশে বিএনপির কোন আন্দোলন করে লাভ নেই।

বর্তমান সরকার কঠোর হাতে জঙ্গি দমন করছে উল্লেখ করে খাদ্যমন্ত্রী বলেন, জঙ্গিরা আর নতুন করে দেশে কোনো কিছু করতে পারবে না। কত্তমী মাদ্রাসাকে স্বীকৃতি দেয়ায় একটা বড় সাফল্য বলে জানান তিনি। এসময় তিনি আগামী একাদশ জাতীয় নির্বাচনে ভোটারদের নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান।

মতবিনিময় সভায় সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা, আমিনবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, আমিনবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকিল খন্দকার, সাধারণ সম্পাদক নাছির উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম মোল্ল্যা প্রমুখ উপস্থিত ছিলেন।