শনিবার, ১৫ই জুলাই, ২০১৭ ইং ৩১শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

রাজশাহীতে বেপরোয়া নারী জঙ্গির হামলার ভিডিও

AmaderBrahmanbaria.COM
মে ১১, ২০১৭
news-image

---

 

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে সন্দেহভাজন জঙ্গি আস্তানায় অভিযানের সময় জঙ্গি পরিবারের এক সদস্য ধারালো অস্ত্র নিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীদের ওপর ঝাঁপিয়ে পড়েন। ফায়ার সার্ভিসের এক কর্মীকে তার উপর্যপুরি কোপানোর দৃশ্যের ছবিও তুলেছেন গণমাধ্যম কর্মীরা।

মোট এক মিনির পাঁচ সেকেন্ডের এই ভিডিওটি এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে দেখা যায়, পুলিশের মাইকে আত্মসমর্পণের আহ্বান উপেক্ষা করে বাইরে এসে হামলা চালায় ওই পরিবারের সদস্যরা। এদের মধ্যে দুই জন নারীও ছিলেন।

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাছমারা গ্রামে একটি ‘জঙ্গি আস্তানা’র খোঁজ পেয়ে বৃহস্পতিবার ভোরে সেখানে অভিযান চালায় পুলিশ। অভিযানে পাঁচ জঙ্গি ‘আত্মঘাতী’ হয় বলে জানিয়েছে পুলিশ। নিহত পাঁচ জঙ্গি হলো— সাজ্জাদ আলী, তার স্ত্রী বেলী, দুই ছেলে আলআমিন ও শোয়েব এবং মেয়ে কারিমা।

এছাড়া জঙ্গিদের হামলায় আহত হয়ে হাসপাতালে মারা যান আব্দুল মতিন নামে এক ফায়ার সার্ভিসকর্মী। গোদাগাড়ী থানার ওসি হিফজুর আলম মুন্সি জানান, অভিযানে ৫ জন নিহত হয়েছে। তারা সবাই শরীরে বোমা বেঁধে আত্মঘাতী হয়।

ওসি জানান, প্রথমে জঙ্গিদের আত্মসমর্পণ করতে বলা হয়। কিন্তু তারা তা না করে শরীরে বোমা বেঁধে বাড়ির বাইরে পুলিশের কাছে ছুটে এসে বিস্ফোরণ ঘটায়। এতে দুই নারী ও তিন পুরুষ নিহত হন।

তিনি আরও জানান, জঙ্গিদের হামলায় আবদুল মতিন নামে ফায়ার সার্ভিসের এক কর্মী গুরুতর আহত হন। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

এছাড়া অভিযান শুরুর তিন ঘণ্টা পর সুমাইয়া নামে এক নারী আত্মসমর্পণ করে বলেও জানান ওসি।

এ জাতীয় আরও খবর