বৃহস্পতিবার, ৬ই এপ্রিল, ২০১৭ ইং ২৩শে চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ

আ.লীগ সভাপতির কার্যালয়ে ব্রিটিশ হাই কমিশনার

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ১, ২০১৭

নিজস্ব প্রতিবেদক :বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাই কমিশনার অ্যালিসন ব্লেইক আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় পরিদর্শন করেছেন।

এসময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তাকে শুভেচ্ছা জানান। শনিবার বিকেলে ব্রিটিশ হাই কমিশনার রাজধানীর ধানমণ্ডির কার্যালয়ে আসেন এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে পরিচিত হন।

পরিদর্শনকালে ব্রিটিশ হাই কমিশনার বলেন, বাংলাদেশে ইন্টার পার্লামেন্টারি ইউনিয়নের সম্মেলন আয়োজনের মধ্য দিয়ে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের প্রতি আন্তর্জাতিক সম্প্রদায় অব্যাহত সমর্থন ও আস্থার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন। একই সাথে জঙ্গি ও সন্ত্রাসবাদ দমনে সরকারের প্রশংসার পাশাপাশি সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। এ সময় বাংলাদেশের সব রাজনৈতিক দল জঙ্গি ও সন্ত্রাসবাদ দমনে এক সাথে কাজ করবে বলে আশা প্রকাশ করেন।

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদের মত একটি বৈশ্বিক সমস্যা সমাধানে সবাইকে একসাথে কাজ করতে হবে। তিনি ব্রিটিশ হাই কমিশনারের কাছে সম্প্রতি অনুষ্ঠিত বিভিন্ন নির্বাচনের পূর্বাপর অবস্থা তুলে ধরেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, ঢাকায় নিযুক্ত ব্রিটিশ হাই কমিশনের রাজনৈতিক শাখা প্রধান আদ্রিয়ান জোনস, রাজনৈতিক বিশ্লেষক এজাজুর রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ড. আব্দুর রাজ্জাক, ফারুক খান, মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গিক কবির নানক, আব্দুর রহমান, ড. আব্দুস সোবহান গোলাপ প্রমুখ।

এ জাতীয় আরও খবর