শনিবার, ৮ই এপ্রিল, ২০১৭ ইং ২৫শে চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ

আমি কোন বিষয়ে দ্বিমত করি বাবা তা জানেন : ইভাঙ্কা

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ৫, ২০১৭

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সহকারী হিসেবে সম্প্রতি আনুষ্ঠানিকভাবে যোগ দিয়েছেন ট্রাম্প কন্যা ইভাঙ্কা। আর এ দায়িত্ব পালনের ক্ষেত্রে তিনি কোনো সম্মানি গ্রহণ করবেন না। আর এ পদে আসীন হয়ে সিবিএস নিউজকে এক সাক্ষাৎকারে ইভাঙ্কা ট্রাম্প বলেছেন, আমি কোন বিষয়ে দ্বিমত পোষণ করি বাবা তা ভালভাবেই জানেন।

তিনি আরো বলেন, আমি কখনোই বাবার সঙ্গে প্রকাশ্যে দ্বিমত করি না। কিন্তু যখন প্রেসিডেন্ট প্রটোকলের বাইরে পারিবারিকভাবে আলাপ করি তখন নিজের মতামত খুব স্পষ্টভাবেই জানিয়ে দিই।

যে বিষয়ে আমার সম্মতি থাকে তা বাস্তবায়নে আমি তাকে যথাসাধ্য সমর্থন ও সহযোগিতা দেই এবং যতোটা সম্ভব সেই উদ্যোগের অংশীদার হওয়ার চেষ্টা করি।

ইভাঙ্কা ট্রাম্প যে হোয়াইট হাউসে প্রভাবশালী হয়ে উঠবেন তা মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের শুরু থেকেই অনুমান করা হচ্ছিল। বাবার ব্যবসা পরিচালনার পাশাপাশি নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠানও আছে তার। প্রেসিডেন্টকে সব বিষয়েই পরামর্শ দিয়ে থাকেন ট্রাম্প কন্যা। কংগ্রেসে ট্রাম্পের প্রথম ভাষণটি তার পরামর্শে এবং প্রত্যক্ষ সহযোগিতায় প্রস্তুত করা হয়েছিল বলে জানা যায়। যে ভাষণটি অনেকের মধ্যে স্বস্তি এনে দিয়েছে। এছাড়া রাষ্ট্রীয় যেকোনো অতিথির সঙ্গে প্রেসিডেন্টের বৈঠকে ইভাঙ্কা যেন অপরিহার্য। সম্প্রতি তিনি হোয়াইট হাউজে প্রেসিডেন্টের সহকারী হিসেবে নিয়োগ পেলেন। বিবিসি