শুক্রবার, ১০ই ফেব্রুয়ারি, ২০১৭ ইং ২৮শে মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ

পাকিস্তান সুপার লিগে মাহমুদুল্লাহর দলে খেলবেন যারা

AmaderBrahmanbaria.COM
ফেব্রুয়ারি ৬, ২০১৭

স্পোর্টস ডেস্ক :৯ ফেব্রুয়ারি সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে পাকিস্তান সুপার লিগের দ্বিতীয় আসর। এবারের এই আসরে ৫টি দল প্রতিদ্বন্দ্বিতা করবে। দলগুলো হল ইসলামাবাদ ইউনাইটেড, করাচি কিংস, লাহোর কোয়ালান্ডার্স, পেশোয়ার জালমি ও কোয়েটা গ্লাডিয়েটর্স।

কোয়েটা গ্লাডিয়েটর্সের হয়ে এবারের আসরে প্রথম-বারের মতো খেলবেন অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। ব্রাড হজের পরিবর্তে দলে নেওয়া হয়েছে এই টাইগার ক্রিকেটারকে। গ্লাডিয়েটর্সের অধিনায়কত্ব করবেন সরফরাজ আহমেদ। ইংল্যান্ড তারকা কেভিন পিটারসেন, লুক রাইট ও টাইমাল মিলস রয়েছেন এই দলে। এছাড়াও থিসারা পেরেরা, আহমেদ শেহজাদ, রিলি রসো, নাথান ম্যাককালামের হাই -প্রোফাইল প্লেয়ারদের দলে ভিড়িয়েছে কোয়েটা গ্লাডিয়েটর্স।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আসরের উদ্বোধণী ম্যাচে মুখোমুখি হবে গত আসরের চ্যাম্পিয়ন ইসলামাবাদ ইউনাইটেড ও পেশোয়ার জালমি।

টুর্নামেন্টের সবগুলো ম্যাচ হবে দুবাই ও শারজাহ’তে। তবে আগামী ৭ মার্চ ফাইনাল অনুষ্ঠিত হবে পাকিস্তানের লাহোরে।

কোয়েটা গ্লাডিয়েটর্স: সরফরাজ আহমেদ (অধিনায়ক), উমর গুল, আসাদ শফিক, আহমেদ শেহজাদ*, মোহাম্মদ নওয়াজ*, কেভিন পিটারসেন*, লুক রাইট*, রিলি রসো*, মাহমুদুল্লাহ রিয়াদ*, আনোয়ার আলী, টাইমাল মিলস*, হাসান খান, নাথান ম্যাককালাম*, থিসারা পেরেরা*, বিসমিল্লাহ খান, মীর হামজা, জুলফিকার বাবর, সাদ নাসিম, উমর আমিন, নূর ওয়ালি।