বুধবার, ৩১শে মে, ২০১৭ ইং ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

তারেক জিয়াকেও যদি নির্বাচন কমিশনের দায়িত্ব দেওয়া হয় জনগন আওয়ামীলীগকেই ভোট দিবে- ক্যা.তাজ

AmaderBrahmanbaria.COM
ফেব্রুয়ারি ৪, ২০১৭

---

বাঞ্ছারামপুর (ব্রা‏হ্মণবাড়িয়া) প্রতিনিধি : ‘‘লন্ডন থেকে তারেক জিয়াকে ধরে এনে যদি আগামী সংসদ নির্বাচন পরিচালনার দায়িত্ব দেওয়া হয়, তবুও তিনি তার মা খালেদা জিয়াকে ক্ষমতায় বসাতে পারবেন না। কারন ১৬ কোটি মানুষ এখন উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক হিসেবে আওয়ামীলীগ ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কে চিনেন। গন জোয়ারের বাইরে গিয়ে কোন লাভ নেই। সার্চ কমিটি যাকেই নির্বাচন কমিশনার বানান আওয়ামীলীগ তাতে ভয় করে না শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের দড়িকান্দিতে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দরিকান্দি যুবলীগের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে এক বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতি মন্ত্রী ও বর্তমান মুক্তিযুদ্ধ বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি ক্যাপ্টেন এ.বি তাজুল ইসলাম এসব কথা বলেন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মহি উদ্দিন মহি তার বক্তবে বলেন,-
“বি এন পি এখন জনগনের সাড়া না পেয়ে ঘরে বসে ফেসবুক মুখী রাজনীতি করছে। ঘরে বসে রাজনীতি করা যায় না । ফেসবুক নেতা হয়ে মানুষের কল্যান করা যায় না’’

ব্রা‏হ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার দরিকান্দি তাজুল ইসলাম আদর্শ কলেজ মাঠ প্রাঙ্গনে ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বক্তব্য রাখেন- ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহ সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাসুদ করিম সাজু, আওয়ামীলীগ নেতা আল-আমিন মেম্বার, বাবুল নানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, সাধারন সম্পাদক মোঃ সেলিম রেজা, পৌর ছাত্রলীগ সভাপতি ইঞ্জি: জুয়েল আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, উপজেলা মহিলা লীগের সভাপতি হাসু ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য সনি আক্তার সুচি, দরিকান্দি ইউনিয়ন চেয়ারম্যান সফিকুল ইসলাম স্বপন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহিদুল হক দানিছ প্রমুখ। আলোচনা সভা শেষে দেশের জনপ্রিয় কন্ঠশিল্পী পলাশ, বিন্দুকনা, অঙ্কনসহ স্থানীয় শিল্পীদের মনোমুগ্ধকর সংগীত পরিবেশনায় উপস্থিত কয়েক হাজার দর্শক শ্রোতাদের মাতিয়ে তুলেন।

এ জাতীয় আরও খবর