২৫শে ডিসেম্বর, ২০১৬ ইং, রবিবার ১১ই পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ
পূর্ববর্তী বাঞ্ছারামপুরে নলকূপ থেকে নির্গত গ্যাসে  জ্বলছে আগুন


ব্রাক্ষনবাড়িয়ায় অগ্নিকান্ডে পুড়ে গেছে জুট কাপড়ের গুদাম


Amaderbrahmanbaria.com : - ২১.১২.২০১৬

আমিরজাদা চৌধুরী : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জুট কাপড়ের গুদামে আগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আজ বুধবার বিকেলে উপজেলা বগইর এলাকার আইয়ুব আলীর জুট কাপড়ের গুদামে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুন পুরো গুদামের চারপাশে ছড়িয়ে পড়লে পাশ্বের একটি মনোহরী দোকানে গিয়ে আগুন ছড়িয়ে পড়ে। আগুনের ঘটনায় জুট কাপড়ের গুদাম ও মনোহরী দোকানের মালামাল, আসবাবপত্র সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান জুট গুদামের মালিক আইয়ুব আলী ও মনোহরী দোকানের মালিক আব্দুর রউফ ভূইয়া। খবর পেয়ে আশুগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আড়াই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকান্ডের ফলে ঢাকা-সিলেট মহাসড়কে সন্ধ্যা ৭ টা পর্যন্ত প্রায় আড়াইঘন্টা যান চলাচল বন্ধ থাকে। এতে করে মহাসড়কের উভয় পাশে অন্তত ৬কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়। বর্তমানে মহাসড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে। 
আশুগঞ্জ ফায়ার সার্ভিস কর্মকর্তা শহীদুল হক জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।
এদিকে জেলার বাঞ্ছারামপুর উপজেলায় নলকূপ থেকে নির্গত গ্যাসে আগুন লাগে। বুধবার দুপুরে উপজেলার দরিকান্দি গ্রামের জেলেপাড়ার গৌরাঙ্গ দাসের বাড়িতে এই ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের লোকজন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সন্ধ্যা ৭টায় আগুন নেভায়। আগুন নিভলেও এখনও নলকূপের পাইপ দিয়ে গ্যাস নির্গত হচ্ছে ।

Loading...

 

 





Loading...

সম্পাদক ও প্রকাশক : আশ্রাফুর রহমান রাসেল
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close