মঙ্গলবার, ২৭শে ডিসেম্বর, ২০১৬ ইং

অভিসারে রণবীর-দীপিকা

AmaderBrahmanbaria.COM
ডিসেম্বর ২৩, ২০১৬

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম আলোচিত জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকান। তাদের মধ্যে প্রেমের সম্পর্কের গুঞ্জন নতুন নয়। কিন্তু বরাবরই তারা এ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। তবে বিভিন্ন সময় তাদের ঘনিষ্ঠতা দেখে কারো বোঝার বাকি নেই প্রেম করছেন এ জুটি।


সামনে বড়দিন ও নববর্ষের ছুটি। আর এবার একসঙ্গে ছুটি কাটাবেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। গত বুধবার ছুটি কাটাতে দুবাইয়ের উদ্দেশে রওনা হয়েছেন তারা। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

Loading...

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘তারা আনুমানিক রাত ১০টায় বিমানবন্দরে আসেন। প্রথমে রণবীর আসেন এবং ফটোসংবাদিকদের ক্যামেরার সামনে ছবির জন্য পোজ দেন। কিছুক্ষণ পর তাড়াহুড়ো করে দীপিকা আসেন। যখন ফটোসাংবাদিকরা তাদের ছুটি কাটানোর জায়গা সম্পর্কে জিজ্ঞেস করেন তারা হাসিমুখে কৌশলে প্রশ্নটি এড়িয়ে যান।’

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের পরবর্তী সিনেমা পদ্মাবতী। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এ সিনেমায় পদ্মাবতী চরিত্রে অভিনয় করছেন দীপিকা। এতে রণবীর সিংকে দেখা যাবে আলাউদ্দিন খিলজির চরিত্রে এবং শহিদ কাপুর অভিনয় করবেন পদ্মাবতীর স্বামী রাজা রতন সিংয়ের ভূমিকায়।