মঙ্গলবার, ২৭শে ডিসেম্বর, ২০১৬ ইং

‘এরশাদই বাংলাদেশকে স্বনির্ভর করেছেন’

CTGBDNEWS.COM
ডিসেম্বর ২৩, ২০১৬

 
নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতি বলেছেন, বঙ্গবন্ধু আমাদের স্বাধীন রাষ্ট্র উপহার দিয়েছিলেন কিন্তু দেশবিরোধী চক্রান্তকারীদের কারণে রাষ্ট্রপরিচালনার মাত্র সাড়ে তিন বছরের মধ্যে তাকে হত্যা করা হয়। বঙ্গবন্ধুর সোনার বাংলার অসমাপ্ত কাজ হুসেইন মুহম্মদ এরশাদই করেছেন। তিনিই আমাদের স্বনির্ভর জাতি হিসেবে গড়ে তুলেছেন।

Loading...

শুক্রবার বিকেলে রাজধানীর পল্লবীতে ঢাকা মহানগর উত্তরের ৬ নং ওয়ার্ড জাপার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চিশতি আক্ষেপ করে বলেন, অনেক সমালোচকরা এরশাদকে স্বৈরাচার বলে টিপ্পুনি কাটেন। অথচ তার আমলে দেশে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে, জঙ্গিবাদ ছিল না, মানুষ নিরাপত্তাহীনতায় ভোগেনি, গুম আতঙ্ক ছিল না।

তিনি বলেন, দেশবাসীর কাছে এই বড় দল দুটির ভাওতাবাজি প্রকাশ হয়ে পড়েছে। তাই জনগণ বিকল্প হিসেবে আবার এরশাদকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়। তাই দেশবাসীর প্রত্যাশা পূরণের জন্য দলকে আরো শক্তিশালী করতে হবে।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, বাহাউদ্দিন বাবুল, যুগ্ম মহাসচিব আমানত হোসেন আমানত, কেন্দ্রীয় নেতা সুলতান আহমেদ সেলিম, কামরুল হুদা কাজল, খলিল মোল্লা, শেখ নাসির প্রমুখ।

More from my site

More from my site

  • আশুগঞ্জে আওয়ামী লীগ নেতা শাহজাহান সাজুর মতবিনিময়
  • আশুগঞ্জে মরনোত্তর বেসরকারি শিক্ষক কল্যাণ ট্রাষ্টের চেক প্রদানআশুগঞ্জে মরনোত্তর বেসরকারি শিক্ষক কল্যাণ ট্রাষ্টের চেক প্রদান
  • আশুগঞ্জের চর চারতলা ইউনিয়ন পরিষদের এক কোটি ৯লক্ষ টাকার বাজেট ঘোষনা
  • অনলাইনে আয় করতে চান ?অনলাইনে আয় করতে চান ?
  • আজ নাসির উদ্দিন শরীফ’র প্রথম মৃত্যু বার্ষিকী
  • আশুগঞ্জে নৌ-পথে ডাকাতি বন্ধের দাবীতে অনিদিষ্টকালের নৌ ধর্মঘট শুরু আশুগঞ্জে নৌ-পথে ডাকাতি বন্ধের দাবীতে অনিদিষ্টকালের নৌ ধর্মঘট শুরু