মঙ্গলবার, ২৭শে ডিসেম্বর, ২০১৬ ইং

মরিয়ম শরিফ আসছেন

CTGBDNEWS.COM
ডিসেম্বর ২৩, ২০১৬

 

আন্তর্জাতিক ডেস্ক :সেনাশাসক পারভেজ মুশাররফের হাতে ক্ষমতাচ্যুত হয়ে নওয়াজ শরিফ যখন নির্জন কারাবাসে, তখন স্বামীর মুক্তি দাবিতে পথে নেমেছিলেন কুলসুম শরিফ। সময়ের পরিক্রমায় নওয়াজ শরিফ আজ আবার প্রধানমন্ত্রী, কুলসুম শরিফ ফিরে গেছেন অন্তরালে। সেই শূণ্য স্থান পূরণ করতেই বুঝি ধীরে ধীরে পাদপ্রদীপের আলোয় আসছেন তাদের কন্যা মরিয়ম শরীফ।

Loading...

গত সোমবার চীনা কমিউনিস্ট পার্টির একটি উচ্চ পর্যায়ের প্রতিনিধিদল প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের সঙ্গে সাক্ষাৎ করে। এ সময় শরিফতনয়া মরিয়মও উপস্থিত ছিলেন। ঘটনার গুরুত্ব বুঝতে পেরে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন পিটিআই চেয়ারম্যান ইমরান খান। তিনি বলেন, এটা দলের ওপর শরিফের একক আধিপত্যের বহিঃপ্রকাশ এবং গণতন্ত্রপরিপন্থী।

কিন্তু ঘটনা এখানেই শেষ হয়নি। চীনা প্রতিনিধিদলের নেতা, ভাইস মিনিস্টার ঝেং সিয়াওসং প্রধানমন্ত্রীকে বলেন, আগামী বছর চীনা কমিউনিস্ট পার্টির সম্মেলনে পাকিস্তান মুসলিম লীগের যে প্রতিনিধিদলটি যাবে সেখানে মিজ মরিয়ম শরিফ অন্তর্ভুক্ত থাকবেন বলেই আমরা প্রত্যাশা করি।

পাকিস্তানের মিডিয়ায় খবরটি ফলাও করে প্রচারিত হয়েছে। এ নিয়ে আলোচনা-সমালোচনায় মুখুর এখন পাকিস্তানী সংবাদমাধ্যম। সবার কথা, মরিয়ম শরিফ আসছেন।

More from my site