বৃহস্পতিবার, ২২শে জুন, ২০১৭ ইং ৮ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

শাহরুখের সঙ্গে লিভ-টুগেদারে মজেছেন প্রিয়াঙ্কা!

AmaderBrahmanbaria.COM
ডিসেম্বর ২৪, ২০১৬

---

বিনোদন ডেস্ক : প্রিয়াঙ্কা চোপড়া ও শাহরুখ খানের মধ্যে একটা ভালবাসার সম্পর্ক আছে! তা না হলে মাঝ রাতে শাহরুখের প্রযোজনা সংস্থার অফিসে প্রিয়াঙ্কা চোপড়াকে দেখে এমনি এমনি নিশ্চয়ই ঝামেলা বাধাননি গৌরী খান! এমন কিছু একটা তিনি নিশ্চয়ই দেখেছিলেন যা নিয়ে সব স্ত্রীই অশান্তি করবেন! তা, এবার যদি শাহরুখের সঙ্গে শুরু হয় প্রিয়াঙ্কার লিভ-টুগেদারের সম্পর্ক, গৌরী তাহলে কী করবেন? বেছে নেবেন বিবাহবিচ্ছেদের পথ?

তা নয়! প্রিয়াঙ্কা আর শাহরুখের এই লিভ-টুগেদার ছবির স্বার্থে। যেখানে দেখা যাবে ভারতের এক বিখ্যাত কবি এবং এক বিখ্যাত লেখিকার লিভ-টুগেদারের সম্পর্ক।

তাও ভারত স্বাধীন হওয়ার আগেই! সেই কবির নাম শাহির লুধিয়ানভি! ১৯৮০ সালে মাত্র ৫৯ বছর বয়সে প্রয়াত হন তিনি!
সেই শাহির লুধিয়ানভির জীবন নিয়েই এ বার ছবি তৈরিতে হাত দিচ্ছেন সঞ্জয় লীলা বনশালী। প্রথমে ঠিক হয়েছিল, কিংবদন্তি এই কবির চরিত্রে অভিনয় করবেন সুশান্ত সিংহ রাজপুত। ছবির নামও ঠিক হয়ে গেছে ‘গুসতাখিয়াঁ’! বাংলায় যার মানে অপরাধ! তবে, ছবিটা পরিচালনা করছেন না সঞ্জয়। তিনি কেবল দায়িত্ব নিয়েছেন প্রযোজনার। তার প্রযোজনা সংস্থার অধীনে ছবিটা পরিচালনা করবেন বলিউডের নবাগত পরিচালক আশি দুয়া! আপাতত জানা গেল, সেই ছবিতে সুশান্তকে সরিয়ে নিজের জায়গা করে নিয়েছেন শাহরুখ খান!

ছবিতে অপরাধী কে? প্রিয়ঙ্কা? না কি শাহরুখ?

এই প্রশ্নের উত্তর খুঁজতে গেলে তাকাতে হয় শাহির লুধিয়ানভির জীবনের দিকে। পাকিস্তানে জন্ম, তার পর ক্রমাগত এক দেশ থেকে অন্য দেশে শান্তিতে বাঁচার জন্য দৌড়াদৌড়ি, অবশেষে বলিউডে থিতু হওয়া লুধিয়ানভি অপরাধী ছিলেন অনেকের চোখেই। তার কবিতার বিস্ফোরক পংক্তি শাসকের চোখে অপরাধী করেছে তাকে। বদমেজাজের জন্য অনেকেরই চক্ষুশূল ছিলেন! লতা মঙ্গেশকরের চেয়ে তাকে এক টাকা হলেও বেশি দিতে হবে, এক সময়ে করা তার এই দাবির জন্য লতা-ভক্তদের চোখেও অপরাধী ছিলেন লুধিয়ানভি!

তবে, সেই সময়ের সমাজে সব চেয়ে বেশি হইচই ফেলেছিল তার উদ্দাম প্রেম। প্রথমে বিখ্যাত লেখিকা অমৃতা প্রীতমের সঙ্গে, পরে সুধা মালহোত্রা নামে এক গায়িকার সঙ্গে দীর্ঘ দিন লিভ টুগেদার করেছেন তিনি। আর এর জেরে সমাজের চোখে অপরাধী হয়েছেন তিনি। বদনামের ভাগিদার হয়েছেন সেই নারীরাও!
শোনা যাচ্ছে, ছবিতে অমৃতা প্রীতমের চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে! তার আর লুধিয়ানভির অপরাধী প্রেমই না কি হতে চলেছে ‘গুসতাখিয়াঁ’-র ইউএসপি!