মঙ্গলবার, ৯ই মে, ২০১৭ ইং ২৬শে বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

সুস্থের দিকে খাদিজা : ছবি পোষ্ট করলো ফেইসবুকে

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ২৫, ২০১৬

নিউজ ডেস্ক : সিলেটে ছাত্রলীগ নেতার হামলায় আহত কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিসের শারীরিক অবস্থার সুস্থের দিকে। পরিবারের পক্ষ থেকে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন খাদিজার হাসপাতালের বিছানায় বসা একটি ছবি ফেইসবুকে পোষ্ট করা হয়েছে। খাদিজার ভাই শরনান হক শাহীন ওই ছবি প্রকাশ করেন।

খাদিজার বাবা মাসুক মিয়া গণমাধ্যমকে নিশ্চিত করে জানান, হাসপাতালের একজন কর্মচারী ছবিটি তুলে শাহীনকে পাঠিয়েছিল। পরে শাহীন সেটা ফেইসবুকে দিয়েছে।

মাসুক মিয়া বলেন, এখন খাদিজার অবস্থা বেশ ভালোর দিকে। খাদিজা এখন কথাবার্তা বলতে পারতেছে। বাম হাত, বাম পা এখনও অবশ আছে।আগামী সোমবার তাকে পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রে (সিআরপি) নেওয়ার কথা রয়েছে।

গত ৩ অক্টোবর সিলেটের এমসি কলেজ কেন্দ্রে স্নাতক পরীক্ষা দিয়ে বের হয়ে হামলার শিকার হন সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক (পাস কোর্স) দ্বিতীয় বর্ষের ছাত্রী খাদিজা। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলমের ধারালো অস্ত্রের আঘাতে তার মাথার খুলি ভেদ করে মস্তিষ্কও জখম হয়।

ঘটনার পর রাজধানীতে এনে প্রথম দিকে খাদিজাকে লাইফ সাপোর্টে রাখা হয়। তিন দফা অস্ত্রোপচার হয়। অবস্থার উন্নতি হওয়ায় গত ১৩ অক্টোবর তার লাইফ সাপোর্ট খোলা হয়।ৎ