সোমবার, ১৫ই মে, ২০১৭ ইং ১লা জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

‘বিএনপি সন্ত্রাস ছাড়া দেশকে কিছুই দিতে পারেনি’

AmaderBrahmanbaria.COM
মে ৯, ২০১৭
news-image

 

নিজস্ব প্রতিবেদক : সীমিত গণতন্ত্র দেশের জনগণ মেনে নেবে না- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপির আসলে ‘গাত্রদাহ’ হচ্ছে। তারা ক্ষমতায় থাকাকালে সন্ত্রাস, লুটপাট ছাড়া জাতিকে কিছুই দিতে পারে নাই। জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছিল। তাই বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে তারা মেনে নিতে পারছে না।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া সদর উপজেলা অডিটোরিয়ামে দুস্থ, ভিক্ষুক পুনর্বাবাসন কর্মসূচি ও উপকরণ বিতরণ অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বর্তমান সরকারের লক্ষ্য বাংলাদেশকে একটি উন্নত দেশে পরিণত করা।

লুটপাটের জন্য ব্যাংকিং আইন সংশোধন করা হয়েছে – বিএনপির এমন মন্তব্যের প্রেক্ষিতে তিনি বলেন, তাদের মুখে লুটপাটের কথা মানায় না। দেশের জনগণ জানে তারা ক্ষমতায় থাকাকালে হাওয়া ভবনে আরেকটি সরকার গঠন করে কিভাবে লুটপাট করেছিল।

এসময় কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইবাদত হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে ২১৭ জন দুস্থ ও ভিক্ষুকের মধ্যে সেলাই মেশিন, গরু, ছাগল ও নগদ টাকা বিতরণ করা হয়।