১৬ই সেপ্টেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ১লা আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ
পরবর্তী পাকিস্তানে ঈদগাহে আত্মঘাতী বোমা হামলায় আহত ১৩


চিকিৎসকের উপদেশ শুনিনি : হিলারি


Amaderbrahmanbaria.com : - ১৩.০৯.২০১৬

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট দলের প্রার্থী হিলারি ক্লিনটন বলেছেন, তাঁর স্বাস্থ্য নিয়ে তিনি অত্যন্ত স্বচ্ছ এবং তিনি মনে করেন না নিউমোনিয়া বড় কোনো সমস্যা হয়ে দাঁড়াবে।

সোমবার ফোনে সিএনএনকে দেওয়া সাক্ষাৎকারে ক্লিনটন এ সব কথা বলেন। তিনি বলেন, ‘আমাকে পাঁচ দিন বিশ্রাম নিতে বলা হয়েছিল—শুক্রবার তাঁরা এটা আমাকে বলেছিল—এবং আমি তাদের ভালো উপদেশ শুনিনি।’

হিলারি ক্লিনটন বলেন, ‘আমি সুস্থ হয়ে যত তাড়াতাড়ি সম্ভব নির্বাচনী প্রচারণায় ফিরতে চাই।’

গত রোববার নিউইয়র্কে ৯/১১-এর নিহতদের স্মরণ অনুষ্ঠানে হিলারি অসুস্থ হয়ে পড়েন। তিনি অনুষ্ঠান ছেড়ে চলে যান। গত শুক্রবার হিলারি ক্লিনটনের নিউমোনিয়া ধরা পড়ে এবং তাঁকে অ্যান্টিবায়োটি দেন চিকিৎসকরা। এ অবস্থায়ই অনুষ্ঠানে টানা দেড় ঘণ্টা অবস্থান করেন হিলারি। এ সময় তিনি ১৫ বছর আগের সন্ত্রাসী হামলায় নিহতদের স্বজনদের সঙ্গে কথা বলেন।

বার্তা সংস্থা এএফপি জানায়, মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের মাত্র আট সপ্তাহ আগে ৯/১১ অনুষ্ঠানে অসুস্থ হয়ে পড়ায় ৬৮ বছর বয়সী হিলারি ক্লিনটনের স্বাস্থ্য নিয়ে বিভিন্ন আলোচনা শুরু হয়েছে।

এর আগে ডোনাল্ড ট্রাম্পের অর্ধেক সমর্থককে ‘ঘৃণাযোগ্য’ বলে মন্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন ডেমোক্রেটিক দলীয় প্রার্থী হিলারি ক্লিনটন। এটি নিয়েও হিলারির সমালোচনা হয়েছে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close