১৭ই আগস্ট, ২০১৬ ইং, বুধবার ২রা ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


সংসদ নির্বাচনে যাবে তৃণমূল বিএনপি


Amaderbrahmanbaria.com : - ১১.০৮.২০১৬

নিজস্ব প্রতিবেদক : আগামী জাতীয় সংসদ নির্বাচনে তৃণমূল বিএনপি অংশগ্রহণ করবে জানিয়ে দলের চেয়ারম্যান নাজমুল হুদা বলেছেন, সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবো, সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছি। তাই সারাদেশে সাংগঠনিক কার্যক্রম গোছানো হচ্ছে। সংগঠনকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছি। এরপরই নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী নিবন্ধনের জন্য আবেদন করবো। তারই অংশ হিসেবে ঢাকার পরে বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামকে গুরুত্ব দিয়ে এখানে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। পর্যায়ক্রমে তা সারাদেশে গঠন করা হবে।

huda-ftgjgdhkg

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউজে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। চট্টগ্রাম মহানগর কমিটি গঠনে তৃণমূল বিএনপি এ মতবিনিময় সভার আয়োজন করে।বিএনপির প্রতিষ্ঠালগ্ন থেকে জিয়াউর রহমানের সঙ্গে কাজ করে এসেছেন উল্লেখ করে হুদা বলেন, জিয়াউর রহমান দেশের উন্নয়ন যেভাবে চেয়েছেন, বিএনপি সে লক্ষ্যে পৌঁছতে পারেনি। দেশে আগেও স্বৈরাচার ছিল, এখনো আছে। রাজনৈতিক সদিচ্ছার অভাবে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হচ্ছে না। তিনি বলেন, দুই নেত্রীর ঝগড়ার কারণে আমি বিএনপি থেকে বেরিয়ে এসেছি। বেগম খালেদা জিয়াকে বলেছিলাম, সরকারের সঙ্গে সংলাপে বসতে। এজন্য ওনাকে সময়ও দিয়েছিলাম। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে সংলাপে না বসায় আমি দল থেকে বেরিয়ে এসেছি। দুই নেত্রী এক হয়ে কাজ করলে দেশকে এগিয়ে নিতে পারতেন।

 

নাজমুল হুদা বলেন, বাংলাদেশ অত্যন্ত সম্ভাবনাময় ও সম্পদশালী একটি দেশ। এর অর্থনৈতিক সম্ভাবনা প্রচুর। কিন্তু রাজনৈতিক কারণে দেশটি তার লক্ষ্যে পৌঁছতে পারছে না। ব্যক্তি স্বার্থের কারণে এখানে পাল্টাপাল্টি রাজনীতি, মুখোমুখি অবস্থানের মতো পরিস্থিতি সৃষ্টি হয়েছে। এ দলগুলো দেশকে হিংস্র পরিস্থিতির দিকে ঠেলে দিয়েছে।সভায় সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব মাওলানা আবেদ আলী। সভায় ২১ সদস্য বিশিষ্ঠ চট্টগ্রাম মহানগর তৃণমূল বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করেন দলের চেয়ারম্যান নাজমুল হুদা।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close