বুধবার, ৩রা অক্টোবর, ২০১৮ ইং ১৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

পুনরায় রাজনীতি ছবির শুটিং শুরু ডিসেম্বরে

বিনোদন প্রতিবেদক : কিছুদিন বিরতি দিয়ে আবারও এফডিসিতে শুরু হতে যাচ্ছে শাকিব-অপু-মিলন অভিনীত ‘রাজনীতি’ ছবির শুটিং। ডিসেম্বর মাসের প্রথম দিন থেকেই শুরু করে ১৬ ডিসেম্বর পর্যন্ত এফডিসিতেই চলবে চলচ্চিত্রটির চিত্রায়ন। এর আগে এ মাসের শুরুর দিকে এফডিসিতে ছবিটির টানা শুটিং চলেছে।

 

 

ছবির নির্মাতা বুলবুল বিশ্বাস দ্য রিপোর্টকে বলেন, ‘এবার আমরা একটা গানের চিত্রায়নের মধ্য দিয়ে শুটিং শুরু করছি। গানের সেট বানানোর কাজও প্রায় শেষের দিকে। শুরুর দিন শুটিং এ অংশ নিবেন অপু বিশ্বাস। পরের দিন থেকেই থাকবেন শাকিব খানসহ আরও অনেকে।’

নির্মাতা জানালেন, অপু বিশ্বাস ঠোঁট মিলাবে হাবিবের ওয়াহিদ কম্পোজিশনে খেয়ার গাওয়া একটি গানে। ‘ও আকাশ বলে দে না রে প্রেমে পড়েছে মন’ এমনই কথার গানটি লিখেছেন কবির বকুল। গানটির কোরিওগ্রাফি করেছেন নিত্য পরিচালক মাসুম বাবুল।

 

এই লটের শুটিং এ শাকিব অপু ছাড়াও আরও অংশ নিবেন আনিসুর রহমান মিলন, সাদেক বাচ্চু, ডিজে সোহেল, রেবেকা, শহিদুল আলম সাচ্চু প্রমুখ।

 

ছবির গল্পে দেখা যাবে, অয়নের বড় ভাই শাকিল রাজনীতির সঙ্গে যুক্ত। কিন্তু অয়নের মা-বাবা চান না সে-ও ভাইয়ের পথে হাঁটুক। কিশোর বয়সেই অয়নকে পাঠিয়ে দেওয়া হয় দক্ষিণ আফ্রিকায়। সেখানেই সে পড়াশোনা করতে থাকে। কিন্তু দেশের প্রতি তার টান রয়ে যায়। একসময় অয়নের শিক্ষা শেষ হয়। চাকরি হয় বিদেশে মাইক্রোসফটের মতো বড় প্রতিষ্ঠানে। কিন্তু অয়ন চাকরিতে না ঢুকে চলে আসে স্বদেশে। দেশে ফেরার কিছুদিনের মধ্যে অয়নও রাজনীতিতে জড়িয়ে পড়ে।

 

 

এখানে অয়নের ভূমিকায় আছেন চিত্রনায়ক শাকিব খান। তার বড় ভাই শাকিলের চরিত্রটি করছেন আনিসুর রহমান মিলন। অন্য দিকে অপু বিশ্বাস অভিনয় করছেন অর্ষা চরিত্রে।

এ জাতীয় আরও খবর

টিজারে মুগ্ধ করলেন কঙ্গনা

মনোনয়ন পাবো : চিত্রনায়ক শাকিল

প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানালেন রিয়াজ

বদলে যাচ্ছে এফডিসি

বেরিয়ে এল কারিনার থলের বিড়াল, গোপন প্রেম ফাঁস!

ছেলেকে নিয়ে নতুন ঠিকানায় যেমন আছেন অপু বিশ্বাস

এবার গানও যৌনতায় মাত্রা ছাড়াল ‘চরিত্রহীন’ (ভিডিও)

কেন H2O মানে রেস্টুরেন্ট বলেছিলেন, মুখ খুললেন অনন্যা (ভিডিও)

সবচেয়ে ভয়ঙ্কর সেলিব্রিটি কিম কার্দাশিয়ান