g কসবার নান্টু সিঙ্গাপুরে নিহত | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ১৯শে আগস্ট, ২০১৭ ইং ৪ঠা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

কসবার নান্টু সিঙ্গাপুরে নিহত

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ১২, ২০১৫

---

সিঙ্গাপুরে নান্টু (৩৩) নামে একজন বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছেন। এ ছাড়া রাজীব নামে আরেক বাংলাদেশি শ্রমিক আহত হয়েছেন। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। সিঙ্গাপুরের পতন পাছির এলাকায় রেফালিং কনস্ট্রাকশনে হাউজকিপার হিসেবে কাজ করতেন তারা। শুক্রবার স্থানীয় সময় বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

সিঙ্গাপুরে কর্মরত রোমান নামে আরেক বাংলাদেশি শ্রমিক জানান, কর্মরত অবস্থায় নান্টু এবং রাজীব একসঙ্গে একটি নির্মাণাধীন ভবনের তিনতলা থেকে পড়ে যান। নিহত নান্টুর বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার চণ্ডিদুয়ার গ্রামে। দুই সন্তানের বাবা নান্টু ছিলেন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। দূতাবাসের সহায়তায় সোমবার রাতে তার মরদেহ বাংলাদেশে পৌঁছেছে। আহত রাজীবের বাড়ি ভৈরব।

জানা যায়, নিহত নান্টু ক্ষতিপূরণ হিসেবে তার ইন্স্যুরেন্সের অর্থ পাবেন। তবে সব প্রক্রিয়া শেষ করতে তা পেতে আরো কিছু দিন সময় লাগবে। সিঙ্গাপুরে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে জানানো হয়, গত এক মাসে নান্টুসহ পাঁচজন বাংলাদেশি দেশটিতে মারা গেছেন। এদের মধ্যে দুর্ঘটনাজনিত কারণে মারা গেছেন দুজন। বাকিদের স্বাভাবিক মৃত্যু হয়েছে। প্রত্যেকের মরদেহ বাংলাদেশে পাঠানো হয়েছে বলে জানিয়েছে দূতাবাস।

এ জাতীয় আরও খবর