বৃহস্পতিবার, ২১শে জুন, ২০১৮ ইং ৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

এই সেই ছাত্রী উত্ত্যক্তকারী

ডেস্ক রিপোর্ট।। টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় ছাত্রী উত্ত্যক্তের চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার উপজেলার ডুবাইল ইউনিয়নের সন্নিকটস্থ মহেড়া রেলস্টেশন এলাকায়। বখাটেরা স্থানীয় প্রভাবশালী পরিবারের সদস্য ও উশৃঙ্খল হওয়ায় উত্তক্ত্যের শিকার ওই দুই ছাত্র ও ছাত্রীর প্রতিবাদকারী ভাইয়ের নিরাপত্তার স্বার্থে নাম প্রকাশ করা সম্ভব হয়নি।

এ নিয়ে থানায় অভিযোগ হলেও ঘটনায় জড়িত বখাটেরা এখন এলাকায় দেদারসে ঘুড়ে বেড়াচ্ছে বলেও অভিযোগ রয়েছে।

আরও : হাজার হাজার শরনার্থী সমস্যার ফল ভোগ করছে ইউরোপের দেশগুলো

ভুক্তভোগিদের অভিযোগে জানা যায়, ঘটনার দিন ওই এলাকার ৯ম ও ৬ষ্ঠ শ্রেণির দুই ছাত্রী রেলস্টেশন এলাকায় বেড়াতে যায়। এ সময় ডুবাইল দক্ষিণ পাড়া এলাকার বখাটে যুবক রাশেদ তার বন্ধুদের নিয়ে মেয়ে দুটির পিছু নেয় এবং নানাভাবে তাদের উত্ত্যক্ত করতে থাকে। মেয়েরা মোবাইল ফোনে তাদের সেলফি তুলতে গেলে যুবকটি পাশে দাঁড়িয়ে যায় ও তাদের ছবি তোলা বন্ধ করে। মেয়ে দুটি এর প্রতিবাদ করলে যুবকরা তাদের উত্ত্যক্তের মাত্রা আরও বাড়িয়ে দেয়। উত্ত্যক্তের ঘটনাটি তাৎক্ষণিকভাবে ৯ম শ্রেণিতে পড়ুয়া মেয়েটি তার ভাইকে জানায়। ওই ছাত্রীর ভাই ঘটনাস্থলে এসে এর প্রতিবাদ করায় বখাটে রাশেদ ও তার বন্ধুরা মিলে তাকে বেদম মারপিট করে। মারাত্মক আহত অবস্থায় সে এখন জামুর্কী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলেও বখাটে যুবক রাশেদের বিরুদ্ধে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো শাস্তিমূলক কোনো ব্যবস্থা হয়নি।

এ প্রসঙ্গে দেলদুয়ার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল ইসলাম জানান, ঘটনার দিন রাতেই রাশেদের বাড়িতে অভিযান চালানো হয়েছিল কিন্তু তাকে পাওয়া যায়নি। উৎস: জাগো নিউজ।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ইসমাইল চৌধুরী সম্রাট গুরুতর অসুস্থ

হ্যালো বললেই মিলছে ইয়াবা!

নাটোরে স্ত্রী হত্যায় স্বামীসহ ২ জনের মৃত্যুদণ্ড

খুলনায় যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫

মাদক রুখতে যোগব্যায়াম একটি শক্তিশালী ও কার্যকর মাধ্যম: কাদের

দুই ‘মাদকসেবী’র লাশ, পুলিশ বলছে ‘বিষপানে আত্মহত্যা’