বৃহস্পতিবার, ২১শে জুন, ২০১৮ ইং ৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

‘শাকিবের চোখের ভাষা বুঝতে পারি’ (ভিডিও)

বিনোদন ডেস্ক ।। ঢালিউডের এই সময়কার জনপ্রিয় ও সফল জুটি শাকিব খান-বুবলী। তাদের অভিনীত একটানা ছয়টি ছবি মুক্তি পেয়েছে এই পর্যন্ত। গত বছরের দুই ঈদে দু’টি করে চারটি ছবি মুক্তি পায় এই জুটির। সেগুলো বেশ ভালো সাফল্য পায়। এবারের ঈদেও শাকিব-বুবলী জুটির দুটো ছবি মুক্তি পেয়েছে। সর্বশেষ হল রিপোর্ট অনুসারে তাদের ‘সুপার হিরো’ ও ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ নামক ছবি দুটি শীর্ষে রয়েছে।

এদিকে শুধু বড় পর্দায় নয়, এবারের ঈদে ছোট পর্দায়ও দেখা গেছে শাকিব খান ও বুবলীকে। একটি টিভি চ্যানেলে ‘আনন্দময় দিনে শাকিব খানের সাথে’ নামক একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন তারা। যেখানে অতিথি ও উপস্থাপক, সবই তারা দু’জন। এই অনুষ্ঠানেই শাকিব-বুবলী তাদের ঈদ, সিনেমা, ও ব্যক্তিগত বিভিন্ন বিষয়ে কথা বলেছেন।

অনুষ্ঠানের শুরুতেই দেখা যায়, শাকিবকে আমন্ত্রণ জানান বুবলী। এবং ‘রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ’ গাইতে গাইতে শাকিবকে সালাম করেন। এরপর অকপটে শাকিবের কাছ থেকে সালামি চান। এরপর শাকিব বলেন, আমি তো জানতাম তুমি অনুষ্ঠানের অতিথি। এখন তো দেখছি অতিথি আর উপস্থাপক, দুটোই তুমি। ডাবল পেমেন্ট!

আরও : হাজার হাজার শরনার্থী সমস্যার ফল ভোগ করছে ইউরোপের দেশগুলো

এরপরই শাকিবকে বুবলী বলেন, আমার দিকে একটু তাকাও তো। ওকে, তোমাকে আমি ভালো পড়তে পারি। তোমার চোখের ভাষা আমি বুঝে যাই।

এরপর দর্শকের উদ্দেশ্যে বুবলী বলেন, দর্শক, আমি একটু আগে তার দিকে তাকিয়ে কী বুঝলাম জানেন? এই যে আমি সালাম করলাম, সালামীর জন্য, সে বলতে চাচ্ছে, এই প্রোগ্রামে আসার জন্য সে যেই পেমেন্ট পাবে, সেটা যেন আমার হাত দিয়ে যায়। তাহলে এবার মনে হয় আমার সর্বোচ্চ সালামী হবে!

‘আনন্দময় দিনে শাকিব খানের সাথে’ দেখতে পারেন এখানে:

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

খুলনায় যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫

মাদকাসক্তি থেকে তরুণ প্রজন্মকে বাঁচাতে যোগব্যয়াম কার্যকর: সেতুমন্ত্রী

স্থানীয় যৌনকর্মী ব্যবহারের অভিযোগ ডক্টরস উইদাউট বর্ডারের বিরুদ্ধে

যে ভাবে ১৬৭ কেজি ওজন কমিয়েছিলেন আদনান সামি

এমপিপুত্রের গাড়িচাপায় মৃত্যু: ৩৬ ঘণ্টায়ও অভিযুক্ত শাবাবকে গ্রেফতার ও গাড়ি জব্দে অগ্রগতি নেই

দুই ‘মাদকসেবী’র লাশ, পুলিশ বলছে ‘বিষপানে আত্মহত্যা’