বৃহস্পতিবার, ২১শে জুন, ২০১৮ ইং ৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

‘মেসিকে আটকানো মামুলি ব্যাপার’

স্পোর্টস ডেস্ক : সময়ের সেরা ফুটবলার লিওনেল মেসি। শত ফন্দি এঁটেও তাকে থামানো যায় না। তাই তো ছোট ম্যাজিসিয়ানকে নিয়ে প্রতিপক্ষের মাথাব্যথার শেষ নেই। তবে তা নিয়ে মোটেও ভাবছেন না ক্রোয়েশিয়া ডিফেন্ডার দিজান লোভরেন। তিনি বললেন, মেসিকে আটকানো মামুলি ব্যাপার।

লোভরেনকে সাহস জোগাচ্ছে আইসল্যান্ডের বিপক্ষে আর্জেন্টিনা ম্যাচ। যে লড়াইয়ে মেসিকে শেকলবিন্দ রাখেন আইসল্যান্ডিক রক্ষণসেনারা। তিনি বলেন, ছোট ম্যাজিসিয়ানকে থামানো কতটা সহজ, তা ভালো করে দেখিয়েছেন নবাগত দলটির খেলোয়াড়েরা। আশা করি, আমরাও তা অতি সহজে পারব।

আরও : ইভা অনুপ্রেরণা, গান আমার আশ্রয় : মাহফুজুর রহমান

আগামী বৃহস্পতিবার নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া। আইসল্যান্ডের বিপক্ষে ১-১ সমতায় শেষ করায় সেই ম্যাচে অনেকটাই চাপে থাকবেন আলবিসেলেস্তেরা। সেই তুলনায় কিছুটা হলেও নির্ভার থাকবেন ক্রোয়াটরা।

লিভারপুলের হয়ে সেন্টার ব্যাকে খেলেন লোভরেন। অলরেডদের সদ্য সমাপ্ত চ্যাম্পিয়নস লিগের ফাইনালে তুলতে রাখেন অগ্রণী ভূমিকা। তিনি বলেন, প্রতিপক্ষ দলে আছেন বিশ্বসেরা খেলোয়াড়। সম্ভবত সর্বকালের সেরা। তাকে কীভাবে আটকাতে হয় তা ভালো করে দেখিয়েছে আইসল্যান্ড।

ক্রোয়াট তারকা বলেন, মেসিকে একা কোনো খেলোয়াড়ের পক্ষে আটকানো সম্ভব নয়। দলের সবাই মিলে আটকাতে হবে। সেটিই করে দেখিয়েছে দ্বীপরাষ্ট্রটির দলের খেলোয়াড়েরা। তাদের দেখে মনে হতে পারে, আর্জেন্টাইন জাদুকরকে থামানো মামুলি ব্যাপার।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

স্পেন দ্বিতীয় রাউন্ডের পথে ইরানকে হারিয়ে

নেইমার খেলবেন কোস্টারিকার বিপক্ষে

অবশেষে মাইক্রোবাস পেলেন নারী ক্রিকেটাররা

বাংলাদেশকে চিনি, দোয়া করবেন

দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই গোল করল স্পেন, খেলাটি সরাসরি দেখুন…

মেসির প্রতি মায়ের শুভকামনা