বৃহস্পতিবার, ২১শে জুন, ২০১৮ ইং ৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের টেস্ট স্কোয়াড ঘোষণা

স্পোর্টস ডেস্ক : ঈদের পর প্রথম কর্মদিবসেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর ১৫ সদস্যের স্কোয়াড থেকে বাদ পড়েছেন কাটার মাস্টার মুস্তাফিজ, পেসার তাসকিন আহমেদ ও ব্যাটসম্যান সাব্বির রহমান।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের টেস্ট স্কোয়াড

আরও : উল্টাপাল্টা ফল হচ্ছে এবারের ফুটবল বিশ্বকাপে : প্রধানমন্ত্রী

সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ, লিটন কুমার দাস, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, আবু জায়েদ চৌধুরী রাহী, নাজমুল হোসেন শান্ত এবং শফিউল ইসলাম।

স্ট্যান্ডবাই : ইয়াসিন আরাফাত, আবু হায়দার রনি, নাঈম হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত এবং মোস্তাফিজুর রহমান।

এছাড়া বিসিবির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২০ জুন নতুন কোচ স্টিভ রোডসের কাছে রিপোর্ট করবেন টেস্ট দলের খেলোয়াড়রা। দু’দিন নতুন কোচের অধীনে অনুশীলন করবে বাংলাদেশ দল। এরপর ২৩ জুন ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে ঢাকা ছাড়বে টাইগাররা। সফরে দুই টেস্ট এবং তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে বাংলাদেশ দল। ৪ জুলাই অ্যান্টিগার স্যর ভিভ রিচার্ডস স্টেডিয়ামে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ। ১২ জুলাই জ্যামাইকার কিংস্টনের স্যাবাইনা পার্কে দ্বিতীয় টেস্ট খেলতে মাঠে নামবে বাংলাদেশ দল।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

উল্টাপাল্টা ফল হচ্ছে এবারের ফুটবল বিশ্বকাপে : প্রধানমন্ত্রী

বৃষ্টিপাত বাড়বে আগামী দু’দিনে

স্পেন দ্বিতীয় রাউন্ডের পথে ইরানকে হারিয়ে

নেইমার খেলবেন কোস্টারিকার বিপক্ষে

অবশেষে মাইক্রোবাস পেলেন নারী ক্রিকেটাররা

বাংলাদেশকে চিনি, দোয়া করবেন